বাড়ি অপরাধ চলন্ত ট্রেনে ছিনতাই করতে ব্যর্থ হয়ে হত্যাচেষ্টা

চলন্ত ট্রেনে ছিনতাই করতে ব্যর্থ হয়ে হত্যাচেষ্টা

2
চলন্ত ট্রেনে ছিনতাই করতে ব্যর্থ হয়ে হত্যাচেষ্টা

নাটোরে চলন্ত ট্রেনে ছিনতাই করতে ব্যর্থ হয়ে ফয়সাল আহম্মেদ (২০) নামের এক যুবককে ট্রেন থেকে ফেলে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে একটার দিকে নাটোর রেলওয়ে স্টেশনের অদূরে রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।ফয়সাল আহম্মেদ নড়াইলের হাচলাকালিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন ফয়সাল আহম্মেদ জানান, মুঠোফোন নিয়ে ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারীরা তাঁকে ট্রেন থেকে ফেলে দেয়।সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মঞ্জরুল আলম জানান, পাথরের ওপর পড়ে যাওয়ায় ফয়সাল আহম্মেদের শরীরে কিছু ফোলা জখম হয়েছে। তবে তা আশঙ্কাজনক নয়।

নাটোর রেলস্টেশন কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত পৌনে একটার দিকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন নাটোর স্টেশন ছাড়ার পরপরই অজ্ঞাত দুর্বৃত্তরা এক যাত্রীর কাছ থেকে মুঠোফোন ছিনতাইয়ের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে তাঁকে ট্রেন থেকে নিচে ফেলে দেয়। ট্রেনটি চলে যাওয়ার পর আশপাশের লোকজন তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

নাটোর স্টেশনের স্টেশনমাস্টার অশোক চক্রবর্তী জানান, সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি স্টেশন ছাড়ার পরপরই ওই যুবককে ফেলে দেওয়ার ঘটনাটি ঘটে। ট্রেনের গতি কম ছিল বলে তাঁর তেমন ক্ষতি হয়নি। বিষয়টি রেলওয়ে নিরাপত্তা বিভাগকে জানানো হয়েছে। তবে ওই যুবক এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ না দিয়েই হাসপাতাল ছেড়ে বাড়িতে চলে গেছেন।