বাড়ি বিজ্ঞান ও প্রযুক্তি খাবারের দোকানে কফি মেশিন বিস্ফোরণে চারজন আহত

খাবারের দোকানে কফি মেশিন বিস্ফোরণে চারজন আহত

1
খাবারের দোকানে কফি মেশিন বিস্ফোরণে চারজন আহত

রাজধানীর আগারগাঁওয়ে আইডিবি ভবনসংলগ্ন একটি খাবারের দোকানে কফি মেশিন বিস্ফোরণে কয়েকজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার প্রত্যক্ষদর্শী চারজন আহত হওয়ার কথা জানিয়েছেন। আর পুলিশ তিনজন আহত হওয়ার খবর জানিয়েছে।

এ ঘটনায় মো. রিয়াদ নামের আহত একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিয়াদের সহকর্মী মো. জনি বলেন, বিস্ফোরণে তাঁদের আরও তিন কর্মী আহত হয়েছেন। তাঁরা হলেন রুবেল (৩০), হিরো (৪০) ও আলমগীর (২২)।

ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রোজিনা আক্তার বলেন, বেলা ১টা ৪ মিনিটের দিকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। তখন আগুন নিভে গিয়েছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।শেরে বাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, খাবারের দোকানটি লায়ন্স চক্ষু হাসপাতালের জন্য বরাদ্দ ছিল। আহত তিনজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আইডিবি ভবনের চতুর্থ তলার একটি কম্পিউটার সেন্টারের কর্মী তানভীর হাসান বলেন, বিস্ফোরণটি আইডিবি ভবনের বাইরে ঘটলেও পুরো ভবন কাঁপছিল। তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। পরে খোঁজখবর নিয়ে জানতে পারেন, আহত ব্যক্তিদের একজন মাথায় ও পায়ে আঘাত পেয়েছেন। আরেকজন পেটে বড় ধরনের আঘাত পেয়েছেন।