অপরাধএক্সক্লুসিভবাংলাদেশবিজ্ঞান ও প্রযুক্তিশিক্ষাঙ্গনসুনামগঞ্জ

শিক্ষকের সাথে ছাত্রীর আপত্তিকর ফোনালাপ ফাঁস

সুনামগঞ্জে মোবাইল ফোনে নিজ স্কুলের ছাত্রীর সঙ্গে আপত্তিকর ফোনালাপ ভাইরালের পর অভিযুক্ত শিক্ষকের বিচার ও অপসারণ দাবি করেছেন অভিভাবক ও শিক্ষাথীরা।বুধবার দুপুরে সদর উপজেলার হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় এ দাবি জানান তারা।  

সাবেক ইউপি সদস্য আলী আহমদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুহরাব উদ্দিন, অভিভাবক অ্যাডভোকেট আমিরুল হক, অ্যাডভোকেট শহিদুল ইসলাম, আবুল বশর, নূরুল আমিন, তোফাজ্জল হক সুমন, হাফিজুর  রহমান বাচ্চু, শাহীন উদ্দিন প্রমুখ। 

সম্প্রতি ওই স্কুলের এক ছাত্রীর সঙ্গে সহকারী প্রধান শিক্ষক শাহিনুল ইসলামের আপত্তিকর একটি ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফোনালাপে শিক্ষক কর্তৃক ছাত্রীকে কুপ্রস্তাব করতে শোনা যায়।ফোনালাপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠে। অভিভাবক ও শিক্ষার্থীরা অভিযুক্ত শিক্ষককের অপসারণ ও বিচার দাবি করেন।

আরও দেখুন
Back to top button
‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest