বাড়ি এক্সক্লুসিভ তিশা ও ফারুকীর একমাত্র কন্যা ইলহাম তাঁর বাড়িতে

তিশা ও ফারুকীর একমাত্র কন্যা ইলহাম তাঁর বাড়িতে

2
তিশা ও ফারুকীর একমাত্র কন্যা ইলহাম তাঁর বাড়িতে

জন্মের পর তিন দিন হাসপাতালে থেকে আজ শনিবার দুপুরে নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা ফারুকীর একমাত্র কন্যা ইলহাম তাঁর বনানীর বাড়িতে গেল। এ নিয়ে মা–বাবার আনন্দের শেষ নেই। ওদিকে নানি ঘর গুছিয়ে অপেক্ষা করেছিলেন নাতনির জন্য আর সাগর নানা (ফরিদুর রেজা সাগর) ছোট্ট ইলহাম নুসরাত ফারুকীর জন্য পাঠিয়ে দিয়েছেন উপহার। আজ শনিবার দুপুরে এমনটাই জানালেন বাবা মোস্তফা সরয়ার ফারুকী।

ঢাকার গ্রিনরোডের একটি হাসপাতাল থেকেই ৫ জানুয়ারি ইলহাম নুসরাত ফারুকীর পৃথিবীতে আগমনের খবরটি ফেসবুকে জানান তার মা ও বাবা অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। সেদিন রাত ৮টা ২৭ মিনিটে কন্যাসন্তানের জন্ম দেন তিশা।

ফারুকী বলেন, ‘আজ গৃহপ্রবেশের দিন ইলহামের। তাঁর গৃহপ্রবেশ উপলক্ষে বাসার সবার মধ্যে আনন্দ। আমরাও তাই এ উপলক্ষে একটি ছোট্ট ভিডিও বানিয়েছে। সবাই ইলহামের জন্য দোয়া করবেন।’এদিকে ইলহামের পৃথিবীতে আগমন উপলক্ষে বাবা ফারুকী তাঁর কিছু অনুভূতি প্রকাশ করেছেন ফেসবুকে। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা সবাই তাঁর এমন অনুভূতি প্রকাশের ধরনকে প্রশংসা করছেন।

ভালোবেসে ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর বিয়ে হয়। ইলহামের জন্মের পর ফারুকী ফেসবুকে লিখেছেন, ‘আমরা ভেবেছিলাম আমরা আবেগ সম্পূর্ণ নিয়ন্ত্রণে রাখব! কিন্তু ওকে দেখে কোলে তুলে নিলাম, কী হলো আমরা জানি না। চোখের পানি গড়িয়ে পড়ল।

কৃতজ্ঞতা এবং ভালোবাসার অশ্রু! ভদ্র মহোদয়গণ, আমাদের পরি ইলহাম নুসরাত ফারুকী সবাইকে হাই বলছে! তাকে এবং মাকে আপনার প্রার্থনায় রাখুন…।’ গত বছরের ডিসেম্বরে তাঁদের জীবনের সেরা সময় কাটছে বলে জানিয়েছিলেন জনপ্রিয় তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। কারণ, তাঁরা মা–বাবা হতে যাচ্ছেন।