অপরাধআওয়ামী লীগএক্সক্লুসিভরাজধানীরাজনীতি

মিরপুরে যুবলীগ কর্মীকে গুলি

রাজধানীর পূর্ব শেওড়াপাড়ায় সজীব হোসেন (২৭) নামে এক যুবলীগ কর্মী সন্ত্রাসীর গুলিতে আহত হয়েছেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে এক অজ্ঞাত যুবক সজীবকে গুলি করে পালিয়ে যান বলে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানিয়েছেন।

সজীব ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য। তিনি পরিবার নিয়ে পূর্ব শেওড়াপাড়ার হাজি আশরাফ আলী স্কুলসংলগ্ন একটি বাসার চতুর্থ তলার ফ্ল্যাটে থাকেন। একই ভবনের দ্বিতীয় তলার বাসিন্দাদের সঙ্গে দীর্ঘদিন ধরে তাঁদের ফ্ল্যাট নিয়ে ঝামেলা চলছিল। এ নিয়ে এক বছর আগে দুই পক্ষের মধ্যে মারামারিও হয়। ওই ঘটনার জের ধরে এটি ঘটতে পারে বলে সজীবের পরিবারের ধারণা।

ওসি জানান, পূর্বশত্রুতার জেরে একজন সজীবকে গুলি করে পালিয়েছেন। তাঁকে এখনো গ্রেপ্তার করা যায়নি। হামলাকারীকে গ্রেপ্তার করা হলে পুরো ঘটনা জানা যাবে।পুলিশ জানায়, ঘটনাস্থলের আশপাশের ভবন থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেখানে দেখা গেছে, পূর্ব শেওড়াপাড়ার হাজি আশরাফ আলী হাইস্কুলের সামনে একটি বাসার গ্যারেজে মোটরসাইকেল রাখার সময় পেছন থেকে সজীবকে একজন গুলি করেন।

হামলাকারীও একটি মোটরসাইকেলে এসেছিলেন। তাঁর মাথায় হেলমেট ছিল।বৃহস্পতিবার রাতেই সজীবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর পিঠে ও ডান পায়ের হাঁটুতে গুলি লেগেছে।সজীবের বাবা জিয়াউল হক বাংলা ম্যাগাজিনকে বলেন, ‘ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বের জেরেই সজীবকে হত্যার চেষ্টা করা হয়েছে।’ সজীবের বাবা সন্দেহভাজনের নামও বলেছেন। 

বাংলা ম্যাগাজিন /এসপি

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে


বাংলা ম্যাগাজিন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন


এই বিভাগের আরও সংবাদ

Back to top button