বাড়ি এক্সক্লুসিভ সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে মহাখালীর দুর্ঘটনায় আহত

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে মহাখালীর দুর্ঘটনায় আহত

0
সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে মহাখালীর দুর্ঘটনায় আহত

রাজধানীর মহাখালীর রাওয়া ক্লাব সংলগ্ন ফ্লাইওভারের নিচে একটি পাজেরো স্পোর্টস জিপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই দুই যুবক নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন গাড়িতে থাকা আরও পাঁচজন। তাদের মধ্যে দুজন তরুণীও ছিলেন। হতাহত ব্যক্তিদের মধ্যে সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলেও রয়েছেন বলে জানা গেছে।

রাজধানীর কাফরুল থানার উপপরিদর্শক আনিসুর রহমান বাংলা ম্যাগাজিনকে জানান, ভোর পাঁচটার দিকে একটি গাড়ি মহাখালীতে উড়ালসড়কের পিলারে ধাক্কা খায়। গাড়ির আরোহীদের মধ্যে উমার আয়মান (২০) ও ফাহিম আহমাদ রায়হান (২০) মারা গেছেন। নিহত উমার আয়মানের বাবা কর্নেল (অব.) ফারুক আহমেদ। ফাহিমের বাবার নাম ইলিয়াস আহমেদ। 

দুর্ঘটনায় আহত বাকি দুজন হলেন- স্বাধীন আহমেদ (১৯) ও গাড়িটির চালক মো. মহসিন (২২)। গুরুতর আহত অবস্থায় তারা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন। আহত স্বাধীন আহমেদ সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে বলে অপর একটি সূত্র নিশ্চিত করেছে।

দুর্ঘটনায় আহত সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ছেলে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন। গুরুতর আহত হয়েছেন গাড়িচালক মোহসিন। ফাঁকা রাস্তায় গাড়িটি হঠাৎ দুর্ঘটনায় পড়ার কারণ অনুসন্ধান চলছে। দুর্ঘটনাকবলিত গাড়ির নম্বর ঢাকা মেট্রো-ঘ-১৩-৩৯৭৯। পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক মোহসিন পেছনের সিটে বসা ছিলেন এবং রায়হানের (নিহত) হাতে ছিল গাড়ির স্টিয়ারিং। তারা নিকুঞ্জ এলাকা থেকে বেরিয়ে মহাখালী এলাকায় আসেন। সেখান থেকে সম্ভবত ইউটার্ন নিয়ে ফের উত্তরার দিকেই যাচ্ছিলেন। নিহত ফাহিমের বাড়ি নিকুঞ্জ আবাসিক এলাকার ৭ নম্বর রোডে।শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।