বাড়ি অপরাধ সেলিব্রেটি বানানোর প্রলোভনে ধর্ষণ

সেলিব্রেটি বানানোর প্রলোভনে ধর্ষণ

2
সেলিব্রেটি বানানোর প্রলোভনে ধর্ষণ

এক কিশোরীকে টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভনে অপহরণ ও ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতার ব্যক্তিরা হলো অভিযুক্ত দিনার ও সহযোগী মেহেদী হাসান মাহি। উদ্ধার ভিকটিমকে ডিএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।শনিবার (১৩ নভেম্বর) তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসান মুহাম্মদ মুহতারিম বলেন, ভিকটিম হারিয়ে গেছে এ মর্মে তার ভাই গত ৮ নভেম্বর হাতিরঝিল থানায় একটি নিখোঁজ জিডি করেন। নিখোঁজ জিডির ছায়া তদন্ত শুরু করে ডিবি তেজগাঁও বিভাগ। তদন্তকালে বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ১০টায় খিলগাঁও তালতলা মার্কেট এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে ভিকটিমের দেওয়া তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় খিলগাঁও তালতলা এলাকা থেকে মূল অভিযুক্তের সহযোগী মাহিকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বনানী থেকে মূল অভিযুক্ত দিনারকে গ্রেফতার করে পুলিশ।

একটি অসাধু চক্র পরস্পর যোগসাজশে উঠতি বয়সি মেয়েদের সঙ্গে ফেসবুকে ফ্রেন্ডশিপ করে। তাদের টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ করে। অতঃপর তাদের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে। চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান এ গোয়েন্দা