বাড়ি এক্সক্লুসিভ আ’লীগ নেতার নারীসহ আপত্তিকর অবস্থায় ভিডিও ভাইরাল

আ’লীগ নেতার নারীসহ আপত্তিকর অবস্থায় ভিডিও ভাইরাল

1
আলীগ নেতার নারীসহ আপত্তিকর অবস্থায় ভিডিও ভাইরাল

ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচা চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ আখনকে এক নারীসহ আপত্তিকর অবস্থায় আটকের একটি ভিডিও ভাইরাল হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছয় মিনিট ত্রিশ সেকেন্ডের একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ার পর  স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে। 

স্থানীয় ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, এমন নৈতিক স্খলন কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তবে ব্যক্তি সোহাগ আখনের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে।চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর হাওলাদার বলেন, একজন সাবেক জনপ্রতিনিধির কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত হয়েছি। তিনি আরো জানান, সোহাগ আখন্দ একজন রাজাকারের সন্তান। দলের নাম ভাঙিয়ে সে নানা অপকর্ম করে যাচ্ছে।

অভিযুক্ত চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ আখন ভিডিওটি তার তা স্বীকার করলেও সংশ্লিষ্ট নারীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। ঘটনার পর তা দ্রুত মাটিচাপা দেওয়া হলেও ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় এলাকায় এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। 

ভাইরাল হওয়া ভিডিও এবং স্থানীয় সূত্র থেকে জানা যায়, চরমানিকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ২১ বছরের এক নারীর সঙ্গে প্রায়ই সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহাগ আখন অনৈতিক কাজে লিপ্ত হতেন। বিষয়টি স্থানীয়রা টের পেলে ঘটনার দিন রাতের বেলা একই এলাকার একটি টিনসেড ঘর থেকে সোহাগ আখন এবং ওই নারীকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়।