বাড়ি অপরাধ ব্যাংক এজেন্টের টাকা ভর্তি ব্যাগই কাল হলো

ব্যাংক এজেন্টের টাকা ভর্তি ব্যাগই কাল হলো

0
ব্যাংক এজেন্টের টাকা ভর্তি ব্যাগই কাল হলো

মেহেরপুরের গাংনীর গাড়াডোব খোকসা নামক রাস্তায় ছিনতাইকারীদের গুলিতে নিহত হয়েছেন কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম (৩৫)। তার সঙ্গে টাকা ভর্তি ব্যাগ ছিলো। মুমূর্ষ অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথেই তার মৃত্যু হয়।আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। খাদেমুল ইসলাম মেহেরপুর জতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

গুলিবিদ্ধ হয়ে খাদেমুল ইসলাম চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

খাদেমুল ইসলামের ছোট ভাই ঝন্টু জানায়, বাড়ি থেকে থেকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে মোটর সাইকেল যোগে গাংনীর দিকে আসছিলেন। এসময় গাড়াডোব রাস্তার খোকসা নামক স্থানে পৌঁছালে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেবার চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর পিছন দিক থেকে গুলি করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

একজন পথচারীরা জানান, গাড়াডোব রাস্তা হয়ে আমঝুপি যাচ্ছিলাম। খোকসা নামক স্থানে রাস্তার পার্শে একটি আম বাগানে ‘বাঁচাও’, ‘বাঁচাও’ চিৎকার শুনে গিয়ে দেখি একজন লোক পড়ে আছে।স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জরুরী বিভাগের চিকিৎসক পারভেজ হোসেন তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। কুষ্টিয়া পৌঁছানোর আগেই মিরপুরে তার মৃত্যু হয়।

গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, খাদেমুল ইসলাম ব্যাগভর্তি টাকাসহ গুলিবিদ্ধ অবস্থায় গাড়াডোব মাঠের রাস্তায় পড়েছিল। এসময় পথচারীরা তাকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক পারভেজ তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ধারণা করা হচ্ছে- ছিনতাইকারীরা টাকা ছিনতাইয়ের জন্যই তাকে গুলি করতে পারে।