এক্সক্লুসিভবিনোদন

ওয়েব সিরিজে অপু ভাই, নতুন লুকে চমক

সোশ্যাল সাইট লাইকি/টিকটক দিয়ে তুমুল জনপ্রিয়তা পান অপু ভাই৷ রাতারাতি হয়ে উঠেন আলোচিত একজন। হঠাৎ এক ঘটনায় জড়িয়ে গ্রেফতার হয়ে জেলে যান। তারপরই বলা যায় তার পরিবর্তন। নিজেকে আমূল বদলে নিয়েছেন সাধারণ এক নাপিত থেকে সোশ্যাল মিডিয়ার তারকা বনে যাওয়া অপু ভাই। 

এর আগে তাকে দেখা গেছে আদনান আল রাজীবের নির্মাণে এক ওয়েব সিরিজে৷ এবার তিনি কাজ করতে যাচ্ছেন দেশের তরুণ জনপ্রিয় নির্মাতা অনন্য মামুনের পরিচালনায়। মামুনের এক ওয়েব সিরিজে চূড়ান্ত হয়েছেন অপু ভাই৷ এর নাম সিনিয়র ভার্সেস জুনিয়র। অনন্য মামুন  বাংলা ম্যাগাজিনকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

পরিচালক বলেন, ‘ভিন্ন আঙ্গিকে ভাবনার একটি গল্প নিয়ে সিরিজটি নির্মাণ করতে যাচ্ছি। সবকিছু অনুকূলে থাকলে আগামী সেপ্টেম্বরের ২০ তারিখ শুটিং শুরু করবো।’ অনন্য মামুন আরও বলেন, ‘কে কিভাবে নেবেন আমি জানি না। তবে মানুষের চেষ্টাকে আমি সম্মান করি। যার চেষ্টা আছে আমি তাকে সাহায্য করি। ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ ওয়ের সিরিজে আমি সবার সামনে নতুন অপু ভাইকে নিয়ে আসতে চলেছি। তার চরিত্রের নাম আলিয়ান।

চরিত্রের জন্য অপুকে তৈরি করেছি। তার লুকে পরিবর্তন এনেছি। নতুন এই লুকে যে কেউ চিরচেনা অপুকে দেখে অবাক হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে সেই লুক প্রশংসা পাচ্ছে।পরিচালক জানান, চরিত্রের জন্য এক মাস অভিনয়ের প্রশিক্ষণ চলবে অপু ভাইয়ের।শিগগিরই নতুন ওয়েব সিরিজের সব শিল্পীর এ তালিকা প্রকাশ করবেন অনন্য মামুন

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো