করোনা ভাইরাসবিএনপিরাজনীতি

করোনার দ্বিতীয় ডোজ টিকা নেবেন খালেদা জিয়া আগামীকাল

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া আগামীকাল বুধবার করোনার দ্বিতীয় ডোজ টিকা নেবেন। বেলা দুইটার পর মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে টিকা নেবেন তিনি। খালেদা জিয়া যুক্তরাষ্ট্রের তৈরি মডার্নার টিকা নিচ্ছেন।মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

দলীয় সূত্র জানায়, টিকা দেওয়ার সময় খালেদা জিয়ার নিরাপত্তার জন্য ব্যবস্থা চেয়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনারকে চিঠি দেওয়া হয়েছে। খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার এই চিঠি দিয়েছেন।করোনায় আক্রান্ত হয়ে সেরে উঠে গত ১৯ জুলাই খালেদা জিয়া করোনার প্রথম ডোজ টিকা নেন। ৩০ দিন পর আগামীকাল দ্বিতীয় ডোজ টিকা নেবেন তিনি।

চিঠিতে তিনি লিখেছেন, দেশনেত্রী খালেদা জিয়ার দ্বিতীয় ডোজ করোনা টিকা গ্রহণের জন্য বুধবার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে দুপুর দুইটার সময় নির্ধারণ করা হয়েছে। গুলশানের নিজ বাসভবন থেকে হাসপাতালে যাওয়া-আসার সময় খালেদা জিয়ার সার্বিক নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষ অনুরোধ জানাচ্ছি।

গত ১৪ এপ্রিল গুলশানের বাসা ‘ফিরোজায়’ করোনায় আক্রান্ত হন বিএনপি চেয়ারপারসন। পরে জটিলতা দেখা দিলে ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে ৫৩ দিন চিকিৎসা শেষে ১৯ জুন বাসায় ফেরেন খালেদা জিয়া।

আরও দেখুন
Back to top button
ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে