বাড়ি অপরাধ বিএনপি নেতাকে হত্যা

বিএনপি নেতাকে হত্যা

0
বিএনপি নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

নোয়াখালী সদরের আন্ডারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মোল্লাকে গুলি করে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।সদর উপজেলার পশ্চিম মাইজচরা গ্রামের চৌকিদার হাট বাজার এলাকায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।হারুনুর রশিদ সদর উপজেলার পশ্চিম মাইজচরা গ্রামের বাসিন্দা।হারুনের ভাতিজা রমিজ উদ্দিন ও গিয়াস উদ্দিনকে আহতাবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পশ্চিম মাইজচরা গ্রামের চৌকিদারহাট বাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।নিহত হারুনুর রশিদ মোল্লা উপজেলার পশ্চিম মাইজচরা গ্রামের নছিবুল হকের ছেলে এবং আন্ডারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইবার বিএনপির সমর্থন নিয়ে নির্বাচন করেছিলেন।

আন্ডারচরের সাবেক ইউপি সদস্য আহম্মদ উল্যা বলেন, ‘সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রমিজ উদ্দিন ও গিয়াস উদ্দিনকে নিয়ে মোটরসাইকেলে চৌকিদার হাট বাজারে যাচ্ছিলেন হারুনুর রশিদ। চৌকিদার হাটের সাদাবুড়ির মসজিদের কাছে তাদের গুলি করে দুর্বৃত্তরা।

‘এ সময় হারুন মোল্লাসহ অন্য দুজন মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে হারুন মোল্লাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এরপর স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়।’

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন,  হারুনুর রশিদ মোল্লাকে নিহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। ওই ঘটনায় আরও দুইজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.আকরামুল হাসান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।