বাড়ি এক্সক্লুসিভ পরীমনি কাণ্ডে ডা. জাফরুল্লাহ

পরীমনি কাণ্ডে ডা. জাফরুল্লাহ

2
পরীমনি কাণ্ডে এবার যে দাবি ডা জাফরুল্লাহর

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি গত বুধবার সন্ধ্যায় তাঁর বনানীর বাসা থেকে আটক হন। রাজধানীর বনানীতে তাঁর বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাঁকে আটক করে র‌্যাব। পরে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।র‍্যাব বনানীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, উচ্চমাত্রার মাদক এলএসডি, আইস জব্দ করে।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে মাদক মামলায় ৪ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।রিমান্ডে চাঞ্চল্যকর নানা তথ্য দিচ্ছেন এই রহস্যময়ী নায়িকা।বিদেশ ভ্রমণ, উচ্চাভিলাষী জীবন-যাপন, বিলাসবহুল গাড়ি এসব কীভাবে আসে, কারা দিয়েছেন তার তথ্য দিয়েছেন তিনি। অনেক শিল্পপতি, আমলা, ব্যাংকার ও উচ্চবিত্তরা পরীমনির বিলাসিতার পেছনে অর্থ ব্যয় করেন।

শনিবার রাজধানীতে এক সেমিনারে ডা. জাফরুল্লাহ বলেন, একটা ভ্যাকসিন তৈরি করতে আধা ডলারের বেশি খরচ হয় না। এর জন্য ন্যূনতম ৫০ কোটি টাকা বিনিয়োগ করতে হবে। দেশে যারা ব্যবসায়ী আছেন, পরীমনির জন্য যারা বিনিয়োগ করে থাকেন- তারা ইচ্ছে করলে সাত দিনের মধ্যে ৫০ কোটি টাকা জোগাড় করে দিতে পারেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমাদের টার্গেট হওয়া উচিত, ছয় মাসের মধ্যে নিজস্ব ভ্যাকসিন তৈরি করা। কিউবা ও ইরান যেমন ভ্যাকসিন তৈরি করেছে তেমনি বাংলাদেশ যদি চায় তাহলে রাশিয়া আমাদের সহযোগিতা করবে। আমরাই কিউবার মতো ভ্যাকসিন তৈরি করতে পারব। তখন এর দাম পড়বে আধা ডলার।

ধানমণ্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে গণবিশ্ববিদ্যালয়ের আয়োজনে ডেল্টা ভ্যারিয়েন্টবিষয়ক এই সেমিনার হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক লায়লা পারভীন বানুর সভাপতিত্বে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন গণবিশ্ববিদ্যালয়ের অনুবিজ্ঞানী অধ্যাপক ডা. বিজন কুমার শীল।