বাড়ি অপরাধ বাড়িতেই মিলল সার্ভার ও ৭০টি পর্ণ ভিডিও

বাড়িতেই মিলল সার্ভার ও ৭০টি পর্ণ ভিডিও

0
বাড়িতেই মিলল সার্ভার ও ৭০টি পর্ণ ভিডিও

বাড়িতেই মিলল সার্ভার ও ৭০টি পর্ণ ভিডিও।রাজ কুন্দ্রার পর্ণ ভিডিও কেসে নতুন তথ্য এল মুম্বাই পুলিশের হাতে। বৃহস্পতিবার (২২ জুলাই) রাজ-শিল্পার বাড়িতে রেড করলো পুলিশ। আর তারপরই তাদের হাতে উঠে এলো ৭০টি পর্ণ ভিডিও। এগুলো বিভিন্ন প্রোডাকশন হাউজের সাহায্য নিয়ে তৈরি করেছিলেন রাজের প্রাক্তন পিএ উমেশ কামাত।একের পর ফাঁস হয়ে পড়ছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার কুকীর্তি।কিছুই কি জানতেন না শিল্পা শেঠি? বাড়িতে থাকা পর্ন ভিডিওগুলো কী করে তার অজানা থাকতে পারে! মুম্বাই পুলিশ সুত্রে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, তদন্তে রাজ কুন্দ্রা সেভাবে সাহায্য করছেন না। তদন্তের খাতিরেই রাজ কুন্দ্রার সঙ্গে জড়িত সমস্ত মানুষ পুলিশের সন্দেহের নিশানায়। আর সেই কারণেই রাজের বাড়িতে বার বার হানা দিচ্ছে মুম্বাই পুলিশ।

রাজ ও উমেশের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে জানা গিয়েছে গুগল প্লে স্টোর থেকে হটসহট অ্যাপ সরিয়ে দেওয়ার পর তারা এই ভিডিওগুলো রাখার আরো সংরক্ষিত জায়গার খোঁজে ছিলেন। সঙ্গে, সফট পর্ন ভিডিও তৈরির পরিকল্পনাও করছিলেন তারা।খবর অনুযায়ী, রাজের বাড়ি থেকে পাওয়া সার্ভার ইতিমধ্যেই ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। খতিয়ে দেখা হবে এই সার্ভার থেকেই রাজের ইউকে-র কোম্পানিতে ভিডিও পাঠানো হতো কিনা। এছাড়াও পুলিশের পক্ষ থেকে শিল্পা-রাজের গত দু’মাসের ব্যাঙ্কে টাকা লেনদেনের বিস্তারিত রিপোর্ট চাওয়া হয়েছে।ভিয়ান ইন্ডাস্ট্রিসে অফিস এবং জেএল স্ট্রিম-এর অফিসে তল্লাসি চালিয়েও রাজ কুন্দ্রা এবং তার ভায়রাভাই প্রদীপ বকসীর ব্যাপারে বেশ কিছু তথ্য এসেছে পুলিশের হাতে। যেখানে তারা কারমিন অ্যাপে আপলোড হওয়া পর্ন ক্লিপের সাবস্ক্রিপশন পেমেন্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। আর সেখান থেকেই পুলিশের হাতে তথ্য উঠে এসেছে রাজ জানতেন হটসহট অ্যাপে যে ভিডিয়ো আপলোড করা হয় তা বেআইনি।

প্রসঙ্গত, সোমবার রাতে গ্রেফতারের পর থেকেই পুলিশি হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা। তাকে ঘণ্টায় ঘণ্টায় জিজ্ঞাসাবাদ করছেন মুম্বাই পুলিশের গোয়ান্দারা। পাশাপাশি পুলিশের সন্দেহের নজরে আছেন রাজের স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিও। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান রাজের এই পর্ন ছবি তৈরির ব্যবসায় সহযোগী হিসেবে যুক্ত ছিলেন শিল্পা শেঠিও। যদিও শিল্পার বিরুদ্ধে এই নিয়ে কোনও জোরাল প্রমাণ পাওয়া যায়নি। তবে তদন্ত করতে গিয়ে মুম্বাই পুলিশের হাতে এমন কিছু তথ্য এসেছে, যার ফলে নাম জড়িয়ে যেতে পারে শিল্পারও।
২০২০ সালের শেষের দিকে গুগল প্লে স্টোর ও অ্যপেলের অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছিল হটসহট অ্যাপ। যা নিয়ে ই-মেলে খারাপ খবর হিসেবে এটাকে জানিয়েছিলেন প্রদীপ বকসী। উত্তরে রাজ লিখেছিলেন, ‘কোনো চিন্তা নেই। প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। খুব বেশি হলে ২-৩ সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপ এবং প্ল্যাটফর্মে লাইভ হয়ে যাবে।উমেশের সঙ্গেও এই নিয়ে কথা বলেছিলেন রাজ। মুম্বাই পুলিশের পক্ষ থেকে বারবার দাবি করা হচ্ছে, এই চক্রের মূল মাথা রাজই।