বাড়ি রূপচর্চা চলতি ট্রেন্ডঃ মেয়েদের লুক বদলে যাবে হেয়ারস্টাইলে

চলতি ট্রেন্ডঃ মেয়েদের লুক বদলে যাবে হেয়ারস্টাইলে

6
চলতি ট্রেন্ডঃ মেয়েদের লুক বদলে যাবে হেয়ারস্টাইলে

চলতি ট্রেন্ড ফলো করলে মেয়েদের লুক বদলে যাবে হেয়ারস্টাইলে। নতুন কিছু শুরু করা, পদোন্নতি কিংবা ব্রেক আপ-জীবনের বড় যেকোন পরিবর্তনে নতুন হেয়ার স্টাইল আপনাকে সতেজ করে তোলে। এছাড়া নিজেকে নতুন রূপে সাজাতে যেকোন সময়ই আমরা পুরনো হেয়ারস্টাইল বদলে নতুন কিছু করি। নতুনভাবে সবকিছু শুরু করার জন্য নতুন একটি হেয়ার স্টাইলের চেয়ে বিকল্প কিছু কি হতে পারে! চলুন দেখে নেওয়া যাক  কোন কোন হেয়ারস্টাইল জনপ্রিয় হয়েছে, হচ্ছে বা হতে পারে।

কার্টেইন ব্যাঙ্গসঃ এর সবচেয়ে বড় সুবিধা হলো, এই চুলে আপনি যে কোন ধরনের হেয়ারস্টাইল করতে পারবেন তা খোপা থেকে শুরু করে যেকোন ধরনের পনিটেইল হতে পারে।

লো-মেইনটেনেন্স কাটঃ এখনো অনেক মানুষ ঘরে বসে অফিস করছেন। অনেক দেশে ঘরের বাইরে সব ধরনের অবসাদ কার্যক্রম এখনো নিষিদ্ধ। তাই কিছু মানুষ এমন কিছু হেয়ারস্টাইল পছন্দ করবেন যা খুবই সাধারন এবং চুল শুকনো অবস্থায়ও দেখতে ভালো লাগে।

শ্যাগঃলেয়ার কাট কার্লি চুলে শাগ কাট খুব ভালো মানিয়ে যায়। ২০২১ সালে এমন হেয়ারস্টাইল জনপ্রিয় হতে পারে যা অন্যান্য হেয়ারস্টাইলের তুলনায় খুবই আরামদায়ক। এটি আপনার চুলে এমন আকার নিয়ে আসবে যার জন্য আপনাকে খুব বেশি সময় নিয়ে চুলের স্টাইল করতে হবে না।

শ্যাগি লেয়ারঃ টি শ্যাগ কাটের আরেকটি সংস্করন। মাঝামাঝি লম্বা চুলে শ্যাগি লেয়ার কাটটি চুলের বৃদ্ধিতে সহায়ক বলে মনে করেন হেয়ার স্টাইলিস্টরা। তারা জানান, যদি কেউ তার চুলের বৃদ্ধির জন্য এই স্টাইলটি করতে চান তাহলে অবশ্যই চুলের যত্ন নিতে হবে।

মুলেটঃ মুলেট কাটে সামনের দিকে রয়েছেন আমেরিকান গায়িকা মাইলি সাইরাস।অফিস এবং পার্টি উভয়ের জন্য চুলের এই স্টাইলটি উপযোগী। সামনের দিকে চুলের ছোট কাট আপনাকে দিবে অফিস লুক। আর পেছনের লম্বা চুল ছেড়ে দিয়ে আপনি যেকোন সময় পার্টির জন্য প্রস্তুত হতে পারবেন।

More News