বাড়ি রাশিফল আজকের রাশিফল ২ জুলাই ২০২১ ( শুক্রবার)

আজকের রাশিফল ২ জুলাই ২০২১ ( শুক্রবার)

0
bmrasifol

নিজস্ব প্রতিবেদক: এক নজরে দেখে নিন আজকের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে আপনার আজকের দিন। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন মিথুনের জাতক।

মেষ রাশি (March 21-April 20) :আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও টাকা পয়সা বেশি ব্যয় হবে। নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। চাকরিজীবীদের জন্য সময়টা খুব অনুকূল। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হয়ে যেতে পারে। সন্তানদের জন্য অর্থব্যয় হতে পারে। সঙ্গীতচর্চায় কোনও কারণে বাধা আসতে পারে।

বৃষ রাশি (April 21 – May 20) : আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও টাকা পয়সা বেশি ব্যয় হবে। নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। চাকরিজীবীদের জন্য সময়টা খুব অনুকূল। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হয়ে যেতে পারে। সন্তানদের জন্য অর্থব্যয় হতে পারে। সঙ্গীতচর্চায় কোনও কারণে বাধা আসতে পারে।

মিথুন রাশি (May 21-June 21) : অনেক পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। উচ্চতর শিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। অর্থ উপার্জনের কোনও নতুন দিক খুলতে পারে। গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হতে পারে। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ। হাতে পায়ে যন্ত্রণা বৃদ্ধি।

কর্কট রাশি (June 22-July 22) : আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও টাকা পয়সা বেশি ব্যয় হবে। নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। চাকরিজীবীদের জন্য সময়টা খুব অনুকূল। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হয়ে যেতে পারে। সন্তানদের জন্য অর্থব্যয় হতে পারে। সঙ্গীতচর্চায় কোনও কারণে বাধা আসতে পারে।

সিংহ রাশি (July 23-Aug 23) : ফুসফুসের সমস্যায় যারা ভোগেন তারা বিশেষ সচেতন থাকুন। ধোঁয়াশা এড়িয়ে চলুন। আর্থিক অবস্থা আজ মজবুত হবে। পরিবারের লোকেদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় থাকবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিন বেশ ভালই কাটবে বলা যায়। গৃহে ধর্মীয় অনুষ্ঠানে অতিথি সমাগম হতে পারে। জ্যোতিষী পূজারীদের কিছু অতিরিক্ত লাভ হতে পারে। হোটেল ব্যবসায় লাভের আশা। ওষুধ ব্যবসায়ীদের বেশ ভালো লাভ। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ সময়।

কন্যা রাশি (Aug 24-Sep 23) : বেশ প্রাণবন্ত থাকবেন সারাদিন তবে কাজের চাপ থাকবে তাই সন্ধ্যের পর ক্লান্ত বোধ করবেন। কিছু নতুন জায়গা জমি কেনার কথা ভাবতে পারেন। পরিবারের কোনও লোকের বিরূপ আচরণ মনে অশান্তির সৃষ্টি করবে। আজকে প্রেমে ভালো কিছু আশা করবেন না। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি খুবই সদয় থাকবেন। স্বামী স্ত্রীর পরামর্শে আজ লাভই হবে। খাবার ব্যবসায় আজ অতিরিক্ত কিছু আশা করা যাচ্ছে। ছাত্র-ছাত্রীর আলসেমির জন্য পড়াশোনায় ক্ষতি হতে পারে।

তুলা রাশি (Sep 24-Oct 23) : যারা শারীরিক ভাবে অসুস্থ ছিলেন আজ অনেকটাই ভালো লাগবে। কিছু ঋণ হওয়ার যোগ আছে। সন্ধ্যায় কোনও বন্ধুর বাড়িতে আজ নিমন্ত্রণ থাকতে পারে। প্রেমে মাথা নিচু করে চলার কিছু নেই, যা বলার আজ স্পষ্ট করেই বলে ফেলুন। ব্যবসায় খুব বেশি লাভের যোগ নেই। তবে গাড়ির ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন। শিল্পীদের কিছু শুভ যোগাযোগ আসতে পারে। ছাত্র-ছাত্রীর শুভ ফল আশা করা যাচ্ছে।

বৃশ্চিক রাশি (Oct 24-Nov 22) : মনে একটা পজিটিভ চিন্তা থাকবে তবে বাজে অর্থ খরচা থেকে বিরত থাকুন। নেশা আপনার জীবনে ক্ষতির কারণ হতে পারে। যে কোনও ধরনের তর্ক বিতর্ক আজ এড়িয়ে চলুন। মনে রাখবেন ভালোবেসেই মানুষের হৃদয় জয় করতে হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। অসুস্থ ব্যক্তিরা অনেক সুস্থ বোধ করবেন। কোনও আনন্দ অনুষ্ঠানে যোগদান দিতে পারেন। মনে আত্মিক ভাব বৃদ্ধি পাবে।

ধনু রাশি (Nov 23-Dec 21): গৃহে ধর্মীয় অনুষ্ঠানে বা লোক সমাগমের জন্য একটু ব্যস্ত থাকবেন বিদেশ থেকে কোনও ভালো খবর আশা করা যায়। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন কারণ পরে আর ফেরত নাও পেতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য বেশ শুভ সময়। যোগ্য ক্ষেত্রে বিবাহের ভালো সম্বন্ধ আসতে পারে। বিজ্ঞানের পড়ুয়াদের জন্য বেশ ভালো দিন। আজ ব্যবসায় লাভ হবে। ডাক্তারবাবু, শিক্ষক ও সাংবাদিকদের সম্মান বৃদ্ধি পাবে।

মকর রাশি (Dec 22-Jan 21) :মনে আত্মিক ভাব বৃদ্ধি পাবে। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে। জমি জায়গা প্রোমোটারি ব্যবসায় কিছু অতিরিক্ত লাভের আশা আছে। বাড়ির কোনও ব্যক্তির সাথে তর্ক বিতর্কে মন খারাপ হতে পারে। গুরুজন ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। ছাত্র-ছাত্রীর চলার পথে বাধা। ইঞ্জিনিয়ার এবং ইন্টেরিয়র ডেকরেশনের কাজ যারা করেন তাদের জন্য বেশ শুভ দিন।

কুম্ভ রাশি (Jan 22-Feb 19) : স্বামী-স্ত্রী একে অন্যের সঙ্গে সহযোগিতা করবেন এবং খুবই প্রেমময় একটি দিন উপভোগ করবেন। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। রাজনৈতিক ব্যক্তিদের আজ জনসংযোগ বৃদ্ধি হবে। ডাক্তারবাবুদের জন্য অতি শুভ দিন। হোটেল ব্যবসায়ী এবং ইঞ্জিনিয়ারদের জন্য শুভ দিন, অতিরিক্ত আর্থিক লাভ হতে পারে। আজ যানবাহন সাবধানে চালান আর গাড়ির কাগজপত্র দেখে নিন বেরোবার সময় নতুবা পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়বেন। ছাত্র-ছাত্রীর মধ্যম শুভ।

মীন রাশি (Feb 20-Mar 20) : কোনও বন্ধুর সঙ্গে মতভেদ হতে পারে। দিনের প্রথম ভাগটা শুভ হলেও সন্ধ্যা থেকে একটু বিরক্তি ও ক্লান্তি আসবে। বয়স্করা ঠাণ্ডা লাগাবে না বিশেষত যারা শ্বাসকষ্টের রোগী। প্রেমিক-প্রেমিকার দীর্ঘক্ষণ ফোনে কথা-বার্তা ও ছোটখাটো ভ্রমণযোগ হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। বিশেষত আর্টসের ছাত্র ছাত্রী ও শিল্পীদের জন্য দিনটা বেশ ভালো। হোটেল ব্যবসায় কিছু লাভের আশা, নতুন অর্ডার প্রাপ্তির যোগ। গৃহে অতিথি সমাগম ও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। স্পন্ডিলাইটিস এর সমস্যা বাড়তে পারে।