বাড়ি রাশিফল আজকের রাশিফল ১ জুলাই ২০২১ (বৃহস্পতিবার)

আজকের রাশিফল ১ জুলাই ২০২১ (বৃহস্পতিবার)

0
rasifol

নিজস্ব প্রতিবেদক: এক নজরে দেখে নিন আজকের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (March 21-April 20) : আপনি মিশ্রিত ফল পাবেন। ঘরোয়া জীবনে কিছু সমস্যা থাকবে, তবে পেশাগত জীবনে প্রচুর সফলতা পাবেন। কিন্তু বেশি উত্সাহিত হবেন না, কারণ খুশি ধীরে ধীরেই আসবে। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ করা ঠিক হবে না। শেয়ার-বাজার থেকে দুরে থাকায় ঠিক হবে। অপ্রয়োজনীয় ভাবে খরচ করার অভ্যাসকে নিয়ন্ত্রিত করা খুব দরকার।

বৃষ রাশি (April 21 – May 20) : প্রেম-জীবন পুরোপুরি রোমাঞ্চময় নাও হতে পারে আর সম্পূর্ণ যৌন-সুখ নাও পেতে পারেন। অপ্রয়োজনীয় কথায় মাথা না ঘামানোই ভালো। সবসময় ভার হয়ে থাকার স্বভাব আপনাকে ক্ষতি করতে পারে। জীবনে উজ্জ্বল সময় আসলেও আপনাকে সাবধানে থাকার আবশ্যকতা আছে।

মিথুন রাশি (May 21-June 21) : সমস্যা আরো বাড়তে পারে। আপনার উচ্চাকাঙ্ক্ষাকে নিয়ত্র্ণে রাখুন। এর পরের সময় আপনার পক্ষে হবে। তবে যদি চাকরি-বাকরি না করেন তো কষ্ট একটু কম হবে। প্রেম-জীবনে সত্যিই এটা দারুন সময় হবে, যদি আপনি আপনার চিন্তা-ধারার ওপর নিয়ন্ত্রন রাখতে পারেন।

কর্কট রাশি (June 22-July 22) : দুর্ভাগ্যবশত জীবনসাথীর সাথে মধুর সম্পর্কে বাধা দেখা দিতে পারে। আত্মীয়-পরিজনদের সাথেও কিছু কথা-কাটাকাটি হতে পারে। জীবনের প্রতিটি দিকই আপনাকে যন্ত্রণা দিতে পারে, সাস্থ্যও প্রভাবিত হতে পারে। সাস্থ্যের খেয়াল রাখা আপনার নিজের হাতে, তাই এই দিক দিয়ে সচেতন থাকুন।

সিংহ রাশি (July 23-Aug 23) : আপনি কোথাও চাকরি করেন অথবা নিজের ব্যবসা করেন, যেকোনো দিকেই আপনি লাভের মুখ দেখবেন। পেশাগত জীবনে খ্যাতি মিলবে। রাশিফল অনুযায়ী প্রেম-জীবনেও উন্নতি নজর আসছে। অবিবাহিতদের জন্য বিয়ের সানাই বাজতে পারে। যৌন-জীবনও দারুন হবে তথা শারীরিক সুখও প্রাপ্ত হবে। জীবনসাথীর সাথে অন্তরঙ্গ মুহুর্তের আনন্দ নিন।

কন্যা রাশি (Aug 24-Sep 23) : জীবনসাথী আর নিকট আত্ম্য়ীদের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক থাকবে। আপনার ওজন বাড়ার সম্ভাবনা আছে। এটাকে নিয়ত্রিত রাখার চেষ্টা করুন, ভারী-খাবার (অপৌষ্টিক) থেকে দুরে থাকায় ভালো। মদ্যপান থেকে দুরত্ব বজায় রাখাই ঠিক হবে। যদি আপনার অর্থনৈতিক দিকের কথা বলি তো এটা অনেকাংশে ঠিকই থাকবে। টাকা-পয়সায় বৃদ্ধির সাথে সাথে আপনি সেটাকে জমাতেও সক্ষম হবেন।

তুলা রাশি (Sep 24-Oct 23) : চোখ-কান সবসময় খোলা রাখুন, কারণ কিছুলোক আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। চাকরি বদলানোর জন্য ভালো দিন। এই রাশির কিছু জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন আর মাইনে বাড়ারও সম্ভাবনা আছে। কিছু জাতক প্রেমের জন্য সামাজিক সম্পর্কও ভাঙ্গতে পারেন। এই বছর আপনার কম-শক্তির ওপর নিয়ন্ত্রণ রাখলে আপনার যৌন-জীবন ভালো কাটবে।

বৃশ্চিক রাশি (Oct 24-Nov 22) : নিজের জীবনে ভরপুর আনন্দ ওঠাবেন, যদিও পরিবারের সব সদস্যের সাথে সম্পর্ক ভালো নাও থাকতে পারে। সাস্থ্যের দিকে সাবধান থাকার দরকার আছে, কারণ কোনো বড়সড় রোগের আপনি শিকার হতে পারেন। আমদানীর দিকেও সতর্ক থাকতে হবে। টাকা-পয়সার ব্যাপারে চোখ বন্ধ করে কারো প্রতি বিশ্বাস করাটা ঠিক হবে না, এতে আপনার ক্ষতিই হবারই সম্ভাবনা বেশি।

ধনু রাশি (Nov 23-Dec 21): আপনার অনুকুল থাকবে। প্রেম এবং স্নেহের জন্য জীবনসাথীর সাথে ঘনিষ্টতা বাড়বে, যেটা আপনাদের পারস্পরিক সামন্জ্যস্যের ওপর নির্ভর করছে। আপনার আত্ম্য়ীদের সাথে জীবনসাথীর সম্পর্ক মধুর থাকবে। শরীরের প্রতি নজর দিন, পৌষ্টিক খাবার খান আর নিয়মিত ভাবে ব্যয়াম করুন; তাই কথাতেই আছে ‘সুস্থ দেহতেই সুস্থ মন বাস করে’।

মকর রাশি (Dec 22-Jan 21) : বেশির ভাগ সময়ই খরচের দিকটা একটু নিয়ন্ত্রণ করুন, কারণ আয় কিছুটা কম হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক সংকটের সময় ঋণ নেওয়া থেকে দুরে থাকুন; এই সময় সাধারণত লোকেরা ব্যাকুল হয়ে অবৈধ ভাবে টাকা অর্জন করার চেষ্টা করে, যেটা আপনাকে কখনই করা উচিত হবে না।

কুম্ভ রাশি (Jan 22-Feb 19) : আনন্দময় থাকবে এমন আভাস নক্ষত্ররা দিচ্ছে। জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তো সবকিছুই অবাধ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয়র সাথে সুখেভরা সময় কাটাবেন। চাকুরিজীবিরা কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন।

মীন রাশি (Feb 20-Mar 20) : ভেতর থেকে যত খুশি থাকবেন ততই আপনি সফল হবেন। প্রেমীর প্রতি আপনার ঔদাসীন্য এমন কিছু সম্পর্কের দিকে ইশারা করছে যা আপনার জন্য ঠিক না। নিজের প্রেম-জীবনের প্রতি ঝোঁক না দেওয়ার জন্য এমন হতে পারে। যদিও আপনি অনেক বুদ্ধিমান। অবাঞ্ছিত সম্পর্ক থেকে দুরে থাকায় আপনার জন্য ভালো।