বাড়ি খেলা ক্রিকেট বিসিবি সংবর্ধনা দেবে সাকিব-মাশরাফীকে

বিসিবি সংবর্ধনা দেবে সাকিব-মাশরাফীকে

0
বিসিবি সংবর্ধনা দেবে সাকিব মাশরাফীকে

টানা দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। অন্যদিকে প্রথমবার নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন জাতীয় দলের বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করায় সাকিব-মাশরাফীকে সংবর্ধনা দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
মঙ্গলবার (৯ জানুয়ারি) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

তার (জালাল) ভাষ্য, তাদের দুজনকে আমরা স্বাগত জানাই। সামনে বোর্ড মিটিং আছে, তাদের সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা অবশ্যই আমাদের ভাবনায় আছে। তবে কীভাবে কী করব, সেটা আমরা এখনও ঠিক করিনি।

ম্যাশকে নিয়ে জালালের মন্তব্য, মাশরাফী পাঁচ বছরের একটা সময় শেষ করেছে। নতুনভাবে আবার সে এমপি নির্বাচিত হয়েছে। মাশরাফীর মধ্যে আগে থেকেই নেতৃত্বগুণ ছিল। সে দারুণ করেছে। এটা অবশ্যই আনন্দের খবর যে ক্রিকেটের একজন প্রতিনিধি সফলভাবে কাজ করছে।

সাকিবকে নিয়ে আলাদা করে তিনি বলেন, এবার সাকিব হয়েছে। সাকিব খুবই প্রতিভাবান এবং পেশাদার ক্রিকেটার। তার দায়িত্ব সে ভালো বোঝে। এখানেও (এমপি হিসেবে) সাকিব বেশ সফল হবে বলে আমার মনে হয়।

এদিকে সাকিবের মতো এবারই প্রথমবার সংসদ সদস্য হয়েছেন বিসিবির পরিচালক ও বোর্ডের নারী বিভাগের চেয়ারপারসন শফিউল আলম চৌধুরী নাদেল।

এ প্রসঙ্গে জালালের ভাষ্য, নাদেল প্রথমবার নির্বাচিত হলেও অনেক আগে থেকে রাজনীতির সঙ্গে যুক্ত আছেন।