বাড়ি জীবন-যাপন তরুণীর পছন্দ বয়স্ক পুরুষ, উপার্জনের জন্য ১৯ বছরেই ৪ বিয়ে

তরুণীর পছন্দ বয়স্ক পুরুষ, উপার্জনের জন্য ১৯ বছরেই ৪ বিয়ে

0
বিয়ে পাগলি

রংপুরের সানজিদা আক্তার স্মৃতি নামের এক তরুণীর কাছে বিয়ে যেন অর্থ উপার্জনের বড় হাতিয়ার! মাত্র ১৯ বছর বয়সেই তিনি বিয়ে করেছেন চারটি। প্রতিটি বিয়ে পর স্বামীর দেওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করে পালিয়ে যান তিনি। এরপর পাঠিয়ে দেন ডিভোর্স লেটার। তবে এবার তিনি আর রক্ষা পাননি। ধরা পড়েছেন পুলিশের হাতে।

রংপুর জেলার বদরগঞ্জের সানজিদা আক্তার স্মৃতি সর্বশেষ বিয়ে করেন এক ব্যবসায়ীকে। বিয়ের তিন মাসের মাথায় এক সন্ধ্যায় তিনি প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১০ লাখ টাকা নিয়ে পালিয়ে যান। পরে ডিভোর্স লেটার পাঠিয়ে দেন। কেরানীগঞ্জ মডেল থানায় ভুক্তভোগীর করা মামলা তদন্ত করতে গিয়ে গতকাল বুধবার সানজিদাকে রংপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে তার মাকেও।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দীন কবীর জুয়েল বলেন, সংসার করার উদ্দেশ্যে নয়, সানজিদার বিয়ে করার একমাত্র লক্ষ্য অর্থ উপার্জন। এর আগেও বিয়ে করেছেন তিনটি। তিন স্বামীর সঙ্গে একই ঘটনা ঘটিয়েছেন।

সানজিদাকে গ্রেপ্তারের পর পুলিশ আরও জানতে পেরেছে স্বামীর কাছ থেকে চুরি করা ১০ লাখ টাকায় রংপুরে নতুন বাড়ি তৈরির কাজ শুরু করেছিলেন। আর তার মা ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছিলেন। পুলিশ বলছে, বর হিসেবে তার পছন্দ পঞ্চাশ কিংবা ষাটোর্ধ্ব কোনো পুরুষ।