বিজ্ঞাপন
অপরাধখেলাঢাকাফুটবলবাংলাদেশসাভার

আর্জেন্টিনার খেলা দেখার সময় কথা–কাটাকাটির জেরে দু্ই কিশোরকে কুপিয়ে জখম

ঢাকার সাভারে আর্জেন্টিনা–সৌদি আরব খেলা দেখার সময় কথা–কাটাকাটির জেরে দু্ই কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সাভার পৌরসভাধীন বক্তারপুর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।আহত দুজন হলো মো. আল আমিন (১৭) ও মেহেদী হাসান (১৬)। তাদের বাড়ি বক্তারপুর এলাকায়। উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম সাংবাদিকদের জানান, দুই কিশোরের দেহে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রে আঘাতের ক্ষত ছিল। এর মধ্যে আল আমিনের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকায় শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানা-পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বক্তারপুর এলাকায় বড়পর্দায় বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা ও সৌদি আরবের মধ্যকার খেলা দেখানো হচ্ছিল। এ সময় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক ৩০-৩৫ জন কিশোরের মধ্যে কথা–কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ২০-২২ জন কিশোর মেহেদী ও আল আল আমিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আঘাত করে। পরে আহত দুই কিশোরকে উদ্ধার করে আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক দুই দল কিশোরের মধ্যে কথা–কাটাকাটির একপর্যায়ে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় রাত সাড়ে ১১টায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button