বিজ্ঞাপন
বিনোদন

আমার বিরুদ্ধে পরীর সব অভিযোগই মিথ্যা: শরিফুল রাজ

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনি বৃহস্পতিবারই (১০ নভেম্বর) স্বামী ও অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের মধ্যকার প্রেমের সম্পর্কের ইঙ্গিত দেন। পরীরর স্ট্যাটাসের কয়েক ঘণ্টা পর আবার মিমও স্ট্যাটাস দেন। যেখানে তাকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ করা হলে আইনি ব্যবস্থা নেবেন বলে জানান মিম।

এরপর শুক্রবার (১১ নভেম্বর) ভোররাতে আবারও স্ট্যাটাস দেন পরীমনি। যেখানে রাজ-মিমের মাখামাখি পরীর সংসারের জন্য কাল হচ্ছে বলে উল্লেখ করেন পরীমনি। বিষয়টি নিয়ে দুইদিন চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন পরীমনির স্বামী শরিফুল রাজ।শরিফুল রাজ গণমাধ্যমে বলেন, ‘আমি এ বিষয়ে কিছুই জানি না। আমি আগেই বলেছি আমি আমার যে কোনো কাজের প্রতি সব সময়ই সিনসিয়ার থাকি।

সংসার এবং স্ত্রী-সন্তানের প্রতিও তাই। এরপরও কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনল জানি না। এতে আমি রীতিমতো শকড। আমার বিরুদ্ধে আনীত সব অভিযোগই মিথ্যা। আমি সব সময়ই সবক্ষেত্রে সৎ থাকার চেষ্টা করি। তাই সংসার, স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াব, এমন অনৈতিক কথা ভাবতেই পারি না।

আমার কথা হলো- যে যাই বলুক, যে কারণেই বলুক আমি এসব নিয়ে মোটেও বিচলিত নই। কারণ মিথ্যা কখনো স্থায়ী হয় না।তিনি আরও বলেন, ‘রিয়েলি, আমি কিছুই জানি না, কিছুই করিনি। ও কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনল আমি চাই তার জবাব সে দেবে। সে যা বলেছে তা যথাযথভাবে সবার সামনে ক্লিয়ার করুক। আমি যেহেতু এমন কিছুই করিনি, তাই এ বিষয়ে আমি কেন কথা বলব।

সবার সংসারে কমবেশি খুনসুটি হয়েই থাকে, তাই বলে ব্যক্তিগত বিষয়কে অন্যভাবে জনসম্মুখে প্রচার বা প্রকাশ করা মোটেও শোভন নয়। আবারও বলি, ছোটবেলা থেকেই সব বিষয়ে আমি সৎ এবং সিনসিয়ার থাকার চেষ্টা করি। এ ছাড়া নিজের ব্যক্তিগত বিষয় কারও কাছে শেয়ার করা পছন্দ করি না। কারণ, আমি আমার ব্যক্তিগত প্রতিটি বিষয়কে সম্মান ও শ্রদ্ধা করি।

ঘরের কথা এভাবে প্রকাশ্যে আনা কতটা উচিত- জানতে চাইলে রাজ বলেন, ‘আমি ব্যক্তিগত বিষয় কারও কাছে শেয়ার করা পছন্দ করি না। কারণ, আমি আমার ব্যক্তিগত প্রতিটি বিষয়কে সম্মান ও শ্রদ্ধা করি। এখন ব্যক্তিগত বিষয় আরেকজন কিভাবে প্রকাশ করবে, তার ব্যাখ্যা আমি তো দিতে পারব না!’

এদিকে রাজের সঙ্গে মিমকে জড়িয়ে স্ট্যাটাস দেওয়ায় রাজ-পরীর সংসার ভাঙছে বলে আলোচনা চলছে শোবিজ পাড়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।রাজ বলেন, ‘সংসার ভাঙবে- এমন কোনো ঘটনা ঘটেনি। আমরা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছি। পরীকে আমি অনেক ভালোবাসি।

আমরা সন্তান নিয়ে দিব্যি সংসার করে যাচ্ছি। গতকালও আমরা কাছের লোকদের নিয়ে বাসায় পার্টি করলাম।’পরীমণির স্বামী রাজ বললেন, ‘আমি আবারও বলি, এসবের কিছুই জানি না। আমি দৃঢ়ভাবে বলতে চাই আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা। পরীমণি কেন এমন করল একমাত্র সেই তা জানে এবং আমি আশা করব সে প্রকৃত বিষয়টি দ্রুত পরিষ্কার করবে।’

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেন। এরপর গত ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। মা হতে চলার খবরও একই দিনে প্রকাশ করেন পরীমণি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button