বিজ্ঞাপন
ক্রিকেটখেলা

ড্রেসিংরুম থেকে এমন ভিডিও বাইরে আসা মোটেও ভালো নয় ক্ষুব্ধ’ ওয়াসিম আকরাম

ক্রিকেটে অনেক অঘটনের উদাহরণ দেওয়া যায়!তারপরও নেদারল্যান্ডসের মতো দুর্বল দলের কাছে হেরেফেভারিট দক্ষিণ আফ্রিকা সেমিফাইনাল খেলতে পারবে না এ ভাবনা কারোর ছিল বলে মনে হয় না। সবাই ভেবেছিল গ্রুপের শেষ ম্যাচে অনায়াসে ডাচদের হারিয়ে শেষ চার নিশ্চিত করবে। অথচ এবার টি-২০ বিশ্বকাপে সবচেয়ে অঘটন ঘটাল নেদারল্যান্ডসই।

এদিকে, দক্ষিণ আফ্রিকার হারে সবচেয়ে বড় সুবিধা পেয়েছে পাকিস্তান। তারা উঠে গেছে সেমিফাইনালে। অথচ সপ্তাহখানেক আগেও ভারত ও জিম্বাবুয়ের কাছে হেরে বিদায়ের আশঙ্কায় ছিল বাবর আজমরা।প্রথম সেমিফাইনালে এ দলটি মুখোমুখি হবে নিউজিল্যান্ডের। তবে এই ম্যাচের আগেই দলের ওপর ক্ষোভ ঝেড়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। খবর হিন্দুস্তান টাইমসের।

পাকিস্তান তাদের শেষ সুপার-১২ ম্যাচে বাংলাদেশকে হারিয়েছিল এবং এই জয়ের পর অধিনায়ক বাবর আজম, কোচ ম্যাথিউ হেইডেন ড্রেসিংরুমে দলের খেলোয়াড়দের উৎসাহিত করেছিলেন।এই ভিডিও প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হন আকরাম। ওয়াসিম আকরামের মতে, ড্রেসিংরুম থেকে এমন ভিডিও বাইরে আসা মোটেও ভালো নয়।

তিনি মনে করেন, দলের সঙ্গে সম্পর্কিত কিছু জিনিস দলের ভেতরে থাকা উচিত এবং এগুলো কোনোমতেই বাইরে আসা উচিত নয়। কারণ ড্রেসিংরুমের জিনিসগুলো বাইরের লোকদের জানার জন্য নয়।ওয়াসিম আকরাম বলেন, আমি যদি বাবর আজমের জায়গায় থাকতাম, তা হলে ভিডিও করা ব্যক্তিকে আগে ধরতাম। একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button