বিজ্ঞাপন
আওয়ামী লীগরাজনীতি

ঘোলা পানিতে মাছ শিকার বিএনপির চিরদিনের স্বভাব

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘ঘোলা পানিতে মাছ শিকার বিএনপির চিরদিনের স্বভাব। যারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছিল, বঙ্গবন্ধুকে ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করেছিল, তারা এখন সেটাই  চায় ’মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে মাদারীপুর জেলার শিবচর উপজেলার নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলা স্বাস্থ্য সেবা খাতে কর্মরত সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিরোধীদলগুলো শুধুই মিথ্যাচার করছে। তারা বলছে, আওয়ামী লীগ খাদ্যের দাম বাড়িয়েছে। কিন্তু খাদ্যের দাম আওয়ামী লীগ বাড়ায়নি। যুদ্ধের কারণে বিশ্বের সব দেশেই খাদ্যের দাম বেড়েছে। তেলের দাম বেড়েছে। তবুও প্রধানমন্ত্রী এসব চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষকে ভালো রাখতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।’

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সাইফুল হাসান বাদল, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদ চেয়ারম্যান মুনীর চৌধুরী, পুলিশ সুপার মাসুদ আলম প্রমুখ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button