বাড়ি অপরাধ পারিবারিক কলহে গৃহবধূ খুন শ্বশুর বাড়ির সবাই পলাতক

পারিবারিক কলহে গৃহবধূ খুন শ্বশুর বাড়ির সবাই পলাতক

0
2022 11 06 152616

নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহের জেরে লাভলী আক্তার (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে।রোববার ভোরে উপজেলার মাহমুদপুর এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই নিহতের স্বামীসহ শ্বশুর বাড়ির লোকেরা সবাই পলাতক রয়েছে।নিহত লাভলী আক্তার (৩০) রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আমান উল্লাহর মেয়ে।

অভিযুক্ত স্বামী সুজন মিয়া (৩৫) একই উপজেলার মাহমুদপুর এলাকার মুজিবর রহমানের ছেলে।এলাকাবাসী জানায়, বিভিন্ন বিষয়ে লাভলী আক্তারের সাথে প্রায়ই ঝগড়া হতো তার শ্বশুর বাড়ির লোকদের। শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাত ১ টার দিকে কয়েকদফা ঝগড়া হয়ে তাদের। রবিবার ভোরে আবারও ঝগড়া শুনতে পায় প্রতিবেশিরা।

পরে সকালে লাভলী আক্তারের শোবার ঘরে গলা ও শরীরে ছুরির আঘাতপ্রাপ্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে এই ঘটনার পর থেকেই লাভলী আক্তারের স্বামী সুজন মিয়াসহ শ্বশুরবাড়ির সবাই পলাতক রয়েছে এবং পারিবারিকে কলহের জেরেই এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

রায়পুরা থানার এসআই আমিনুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছি। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। স্বামীসহ সবাই পলাতক রয়েছে। নিহতের সুরতাল করে মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।