বিনোদন

কুড়িগ্রামে অপু বিশ্বাসকে এক নজর দেখতে নারী-পুরুষ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভিড়

কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ী এলাকায় একটি গ্লামার গার্ডেন শো-রুম উদ্বোধন করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে গ্লামার গার্ডেনের অ্যাম্বাসেডর হিসেবে শো-রুমটির উদ্বোধন করেন এই ‘ঢালিউড কুইন’।তার আগে অপু বিশ্বাসের আসার খবর ছড়িয়ে পড়লে সকাল থেকে জনতার ঢল নামে ওই এলাকায়।

এ সময় চিত্রনায়িকাকে এক নজর দেখতে নারী-পুরুষ ও শিশুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভিড় জমায়। ভিড় সামলাতে মোতায়েন করা হয় পুলিশ।তার আগে অপু বিশ্বাসের আসার খবর ছড়িয়ে পড়লে সকাল থেকে জনতার ঢল নামে ওই এলাকায়। এ সময় চিত্রনায়িকাকে এক নজর দেখতে নারী-পুরুষ ও শিশুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভিড় জমায়। ভিড় সামলাতে মোতায়েন করা হয় পুলিশ।

বর্তমানে অপু নিজের প্রযোজনা প্রতিষ্ঠান অপু-জয় চলচ্চিত্র থেকে নির্মাণ করছেন সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’। এটির পরিচালক বন্ধন বিশ্বাস। সিনেমাটিতে প্রথমবারের মতো অপুর নায়ক হয়ে আসছেন সাইমন সাদিক।

আরও দেখুন
Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?