বাড়ি বিনোদন জন্মদিনে‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর পদ পেয়েছেন মাহি

জন্মদিনে‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর পদ পেয়েছেন মাহি

0
2022 10 27 231400

আজ ২৭ অক্টোবর ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির জন্মদিন। ১৯৯৩ সালের এই দিনে রাজশাহীতে জন্মগ্রহণ করেন মাহি। সহকর্মী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এ তারকা। এদিকে জন্মদিনের প্রহর শুরুর আগের দিন(২৬ অক্টোবর) এ নায়িকা পেয়েছেন একইসঙ্গে দুটি রাজনৈতিক উপহার। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই সে খবর জানিয়েছেন।

নিজের ফেসবুকে গতকাল বৃহস্পতিবার দুটি ছবি প্রকাশ করেছেন মাহি। ছবি দুটি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডের দুটি পাতার। এর একটিতে লেখা আছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আগামী দুই বছরের জন্য মাহিকে জোটটির কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করেছে।

অন্য ছবিতে দেখা যাচ্ছে এ তারকাকে জোটটির রাজশাহী বিভাগীয় কমিটির আহবায়ক এর দায়িত্ব প্রদান করা হয়েছে।মাহির স্বামী রাকিব সরকারও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গাজীপুরের ছেলে রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। স্বামীর মতো এবার মাহিও যোগ দিলেন সংগঠনটির সঙ্গে।

বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় দিন গুনছেন মাহিয়া মাহি। তার ভেতরে একটু একটু করে বেড়ে উঠছে নতুন অতিথি। সেকারণে সকল কাজকে ছুটি দিয়ে তিনি এখন মাতৃত্বজনিত ছুটি কাটাচ্ছেন।এদিকে জন্মদিন উপলক্ষে স্বামী রাকিব সরকার মাহির জন্য জমকালো জন্মদিন পার্টির আয়োজন করেন।

বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুখচ্ছবির একটি ভাস্কর্য দিয়েছেন নায়িকা স্ত্রীকে। বঙ্গবন্ধুর মুখচ্ছবির ভাস্কর্য আর পদ প্রাপ্তি মিলিয়ে মাহির এবারের জন্মদিনটা অন্যরকমই হয়ে উঠল।১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে মাহিয়া মাহির জন্ম। তার আসল নাম শারমিন আক্তার নিপা।

তবে বিয়ের পর স্বামীর নাম থেকে সরকার পদবি নিয়ে তিনি এখন মাহিয়া মাহি সরকার। সবশেষ গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছে মাহি অভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’।