বাড়ি Bangla News দেয়াল ধ্বসে এক রিকশাচালক নিহত

দেয়াল ধ্বসে এক রিকশাচালক নিহত

0
2022 10 24 235327

রাজধানীর হাজারীবাগে একটি টিনশেড বাড়ির দেয়াল ধ্বসে এক রিকশাচালক (৫০) রিকশাচালক নিহত হয়েছে। এই ঘটনায় রিকশাযাত্রী সিমা বেগম (৪৫) আহত হয়েছেন। নিহত রিকশাচালকের পরিচয় পাওয়া যায়নি।সোমবার (২৪ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে হাজারীবাগ মনেশ্বর রোড খলিল কমিউনিটি সেন্টারের সামনে ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় পথচারীরা তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।আহত সিমা বেগম জানান, তাদের বাসা হাজারীবাগ বোরহানপুর এলাকায়। তিনি বিডিআর ৫ নম্বর গেটের পাশে চায়ের দোকান করেন। রাতে দোকান বন্ধ করে রিকশা যোগে বাসায় ফিরছিলেন।

মনেশ্বর রোড খলিল কমিউনিটি সেন্টারের পাশে এলে দেয়ালের কিছু অংশ ভেঙে রিকশার ওপর পরে। এতে রিকশাচালকসহ তিনি আহত হন।ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দেয়াল ধসে অজ্ঞাতপরিচয় রিকশাচালক মাথায় আঘাত পেয়েছিলেন।
হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তার পরিচয় জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত নারীর মাথায় ও হাতে আঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।এদিকে হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল হক জানান, মহেশ্বর রোডে খলিল সরদার মসজিদের পাশে একটি ভবনের ওপর থেকে কিছু অংশ ভেঙে রিকশার ওপর পড়লে চালকের মৃত্যু হয়। এই ঘটনায় রিকশার যাত্রী আহত হয়েছেন। বিস্তারিত জানতে পুলিশের টিম কাজ করছে।