বাড়ি Bangla News এরপর আর এমন আয়োজন করে নিজের জন্মদিন পালন করবেন না পরীমণি

এরপর আর এমন আয়োজন করে নিজের জন্মদিন পালন করবেন না পরীমণি

0
2022 10 24 124204

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। আজ (২৪ অক্টোবর) তার জন্মদিন ।  প্রতিবারের মতো  এবারও জমকালো আয়োজনে জন্মদিন পালনের প্রস্তুতি নিয়েছেন সম্প্রতি মা হওয়া এই নায়িকা।মা হওয়ার পর এটি পরীর প্রথম জন্মদিন। স্বামী রাজ, একরত্তি ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে কেক কাটবেন তিনি। স্বজনদের পাশাপাশি কাছের মানুষদের আমন্ত্রণ জানানো হয়েছে অনুষ্ঠানে।

তবে এবারই শেষ। এরপর আর এমন আয়োজন করে নিজের জন্মদিন পালন করবেন না।দেশের একটি গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘রাজের আনুষ্ঠানিকভাবে আমার জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেওয়া প্রথম হবে। গতবারও নিয়েছিল কিন্তু তখন তো বিয়ের কথা প্রকাশ করিনি। জন্মদিনের এক সপ্তাহ আগে আমাদের বিয়ে হয়েছিল। তবে এবারই হয়তো এমন আয়োজনে আমার শেষ জন্মদিন উদযাপন হবে এটি।’

কারণ জানতে চাইলে পরী বলেন, ‘আগামীবার তো আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করব। আমারটা আর করতে চাই না।’জন্মদিনে পরীর পোশাক নিয়েও প্রতিবার একটা আলোচনা–সমালোচনা হয়। গত বছর লুঙ্গি-শার্ট পরে নাচতে নাচতে অনুষ্ঠানে হাজির হওয়ায় সমালোচনার মুখে পড়েন তিনি। এবারও পোশাকে থাকবে বিশেষ আকর্ষণ।

সাধারণত পরীর পোশাক ডিজাইন করে থাকেন ডিজাইনার জেমি। গতবছর জেমি ছিলেন জেলে, তাই পরীর জন্য পোশাক ডিজাইন করতে পারেননি। আর সে কারণেই নাকি পরী লুঙ্গি পরে গত বছরের জন্মদিন উদযাপন করেছিলেন। এবার জেমির ডিজাইন করা পেস্ট রঙের গাউন পরবেন এই ঢালিউডকন্যা।

তবে ছেলে রাজ্য ও স্বামী রাজের পোশাকের নকশা পরী নিজেই করেছেন। তিনজনের পোশাকের রঙ থাকবে একই।এদিকে পরীর জন্মদিনে উপহার হিসেবে মুক্তির অপেক্ষায় রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানটি প্রকাশ করবে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান।