বাড়ি Bangla News মির্জাপুরে পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা

মির্জাপুরে পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা

0
2022 10 16 224506

টাঙ্গাইলের মির্জাপুরে ওয়ার্ড যুবলীগের কমিটিতে পদ না পেয়ে রাজনীতি ছাড়ার ঘোষণার পর দুধ দিয়ে গোসল করেছেন সানোয়ার হোসেন নামে এক ব্যক্তি।আজ রোববার দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাটিয়ার হাট বাজারে তিনি দুধ দিয়ে গোসল করেন। তার গোসলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সানোয়ার আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। পারিবারিকভাবে তিনি আওয়ামী লীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন ছিল। এতে তিনজন সভাপতি পদে ও তিনজন সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন।

সানোয়ার ছিলেন সভাপতি প্রার্থী।পরে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং যুবলীগের নেতারা একটি আহ্বায়ক কমিটি গঠন করেন।এতে আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক করা হয় রোমান সরকারকে এবং যুগ্ম আহ্বায়ক করা হয় সুরুজ আলমকে।সানোয়ার হোসেন বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত এবং আমার পুরো পরিবার দলটির সঙ্গে যুক্ত থাকলেও আমি কোনোদিন দলের পদ পাইনি।

আমাকে দলের নেতারা পদ দেবে এমন আশ্বাস দিলেও, কোনো পদ দেননি। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, আর কোনোদিন রাজনীতি করব না। তাই দুধ দিয়ে গোসল করেছি।এ বিষয়ে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আবদুল লতিফ সিকদার বলেন, সানোয়ার হেসেন ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ছিল।

কিন্তু তাকে দেওয়া হয়নি। দলের সব কার্যক্রম সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য সাংগঠনিকভাবে ঊর্ধ্বতন নেতারা যে সিদ্ধান্ত নিয়েছে তা সঠিক। এখন সানোয়ার হোসেন দল থেকে মৌখিকভাবে পদত্যাগ করেছে শুনেছি। তবে দুধ দিয়ে গোসলের সিদ্ধান্ত যার যার ব্যক্তিগত ব্যাপার।