বাড়ি বিনোদন আওয়ামী লীগের পোস্টার লাগাচ্ছেন মাহি

আওয়ামী লীগের পোস্টার লাগাচ্ছেন মাহি

0
2022 10 11 221458

ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার স্বামী রকিব সরকারের কেমিস্ট্রি চোখে পড়ার মতো। নায়িকার স্বামী পেশায় একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ।আসন্ন গাজীপুরের বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রকিব সরকার। এ উপলক্ষে এলাকার বিভিন্ন জায়গায় পোস্টার লাগানো হচ্ছে। স্বামীর প্রচারণায় জীবনের প্রথম পোস্টার লাগালেন মাহি।

ক্যারিয়ারের চেয়ে স্বামী সংসার নিয়েই আজকাল বেশি মনযোগী অভিনেত্রী মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই বোঝা যায় তা। স্বামী রাকিব সরকারের রাজনৈতিক জীবন নিয়েও তার উৎসাহের কমতি নেই।ফেসবুকে লাইভে এসেও রাকিবের জন্য প্রচারণা চালিয়েছেন এই তারকা। ছবি পোস্ট করে তুলে ধরেছেন সেই কর্মকাণ্ড। ক্যাপশনে লিখেছেন, ‘রকিব ভাইয়ের আগমন, শুভেচ্ছা স্বাগতম।’ মাহির সেই পোস্টে অনুরাগী ও সহকর্মীদের অনেকেই জানিয়েছেন শুভকামনা।

এদিকে, মাহিয়া মাহি মাতৃত্বকালীন অবসরে আছেন। সিনেমার শুটিং থেকে দূরে রয়েছেন। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন মাহি। আপাতত জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন তিনি। পরিবারের আদর-যত্নে দিন কাটছে তার। গত বছরের ১৩ সেপ্টেম্বর রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি।

বর্তমানে সিনেমা হলে চলছে মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি। এটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে মাহির বিপরীতে আছেন আদর আজাদ ও শিপন মিত্র।