বাড়ি বিনোদন সালমান খানের হত্যার ছক প্রস্তুত ছিল

সালমান খানের হত্যার ছক প্রস্তুত ছিল

0
সালমান খানের হত্যার ছক প্রস্তুত ছিল

পাঞ্জাবের জনপ্রিয় গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালার হত্যায় এক অভিযুক্ত সালমান খানকে হত্যা করতে ঘুরে গিয়েছিল মুম্বাই। বাণিজ্যনগরীতে ঘটনার বাস্তবরূপ কী করে দেওয়া যাবে, তা রেকি করে দেখেও যান তিনি।

এছাড়া গত জুনে খুনের হুমকি পান সালমান ও তার বাবা সেলিম খান। হুমকির ব্যাপারটি গ্যাঙস্টার লরেন্স বিষ্ণোইয়ের নির্দেশে হয়েছিল বলে দাবি পাঞ্জাব পুলিশ প্রধানের।পাঞ্জাব পুলিশের ডিরেক্টর জেনারেল (ডিজিপি) গৌরব যাদব বলেন, ‘মুসে ওয়ালা খুনের তদন্তে নেমে আমরা জানতে পেরেছি, গ্রেপ্তার হওয়া অন্যতম অভিযুক্ত কপিল পণ্ডিত সচিন বিষ্ণোই ও সন্তোষ যাদবকে সঙ্গে নিয়ে সালমানকে হত্যা করতে মুম্বাই ঘুরে যান। আমরা সবাইকেই জিজ্ঞাসাবাদ করব।

প্রাথমিকভাবে মনে হচ্ছে, এর সঙ্গে গ্যাংস্টার সম্পৎ নেহরা যুক্ত।’পাঞ্জাব পুলিশের প্রধান আরো জানান, মুসে ওয়ালা খুনে এখন পর্যন্ত ২৩ জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মোট ৩৫ জন অভিযুক্তের মধ্যে পুলিশের সঙ্গে এনকাউন্টারে দুজনের মৃত্যু হয়েছে।এদিকে সম্প্রতি পাঞ্জাব পুলিশ ঘোষণা করে, মুসে ওয়ালা খুনে বড় সাফল্য পাওয়া গিয়েছে।

দীপক মুন্ডিকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে গ্রেপ্তার হন দীপকের দুই সঙ্গী কপিল পণ্ডিত ও রাজিন্দর। তিনজনকেই ছয় দিনের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।উল্লেখ্য, পাঞ্জাব সরকার নিরাপত্তা তুলে নেওয়ার পরের দিনই মানসা জেলায় গাড়ি ঘিরে ধরে গুলি করে খুন করা হয় গায়ক-রাজনীতিবিদ সিধু মুসে ওয়ালাকে।

এরপর গত জুন মাসে সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেয়া হয়েছিল। প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন সেলিম খান। সেই সময়ই সালমানের বাসার কাছের এক পার্কের বেঞ্চে পড়েছিল বেনামি চিঠিটি। তাতে লেখা ছিল, ‘তোমার পরিণতিও হবে মুসেওয়ালার মতোই’।

বাংলা ম্যাগাজিন /এনএইচ