অপরাধ

প্রেমিকের হাতে খুন তরুণী

প্রেমের টানে কানাডা থেকে বৃটেনে ছুটে এসেছিলেন ১৯ বছরের অ্যাশলি ওয়াডসওর্থ। কিন্তু সেই প্রেমই তার জীবন কেঁড়ে নিলো। বৃটেনের রাজধানী লন্ডনে প্রেমিক জ্যাক সেপলের সঙ্গে থাকতেন অ্যাশলি।

কিন্তু মাত্র তিন মাসের মাথায় প্রেমিকের হাতে খুন হন তিনি।স্কাই নিউজ জানিয়েছে, ২৩ বছরের জ্যাক এসেক্সের বাসিন্দা। তিনি তার প্রেমিকাকে হত্যার অভিযোগ স্বীকার করে নিয়েছেন। তিনি জানিয়েছেন, একটি ডেটিং অ্যাপ-এ তাদের পরিচয় হয়। অ্যাশলি কানাডার বৃটিশ কলাম্বিয়া প্রদেশের বাসিন্দা।

প্রেম হওয়ার পর তিনি কানাডা থেকে বৃটেনে চলে আসেন।গত ১লা ফেব্রুয়ারি তাকে হত্যা করা হয়। পুলিশের কাছে বিকাল ৪টার দিকে একটি ফোন আসলে তারা ঘটনাস্থলে গিয়ে অ্যাশলিকে উদ্ধার করেন। কিন্তু হাসপাতালে ভর্তি করা হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।ময়নাতদন্তে জানা যায়, তার বুকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছিল।

আদালতে নিজেকে দোষী হিসেবে স্বীকার করে নেন জ্যাক। এরপর রায়ে বিচারক ক্রিস্টোফার মরগান বলেন, আপনি যে অপরাধ করেছেন তার একমাত্র সাজা হতে পারে যাবজ্জীবন কারাদণ্ড।

বাংলা ম্যাগাজিন /এনএইচ

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো