বাড়ি বিনোদন তবে কি ললিত-সুস্মিতার সম্পর্ক শেষ?

তবে কি ললিত-সুস্মিতার সম্পর্ক শেষ?

0
তবেকি ললিত সুস্মিতার সম্পর্ক কী শেষ

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে নিজের প্রেমিকা হিসেবে পরিচয় করিয়ে দিয়ে আইপিএলের সাবেক কমিশনার ললিত মোদি বোমা ফাটান। জুলাই মাসে লন্ডন থেকে টুইটারে কিছু ছবি পোস্ট করেন মোদি।

সুস্মিতার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের সাম্প্রতিক দুটি ছবি আর অতীতে তোলা দুটি ছবি দিয়ে লেখেন, পরিবারের সঙ্গে দুর্দান্ত একটা সফর শেষে মাত্রই লন্ডনে ফিরলাম। কোথায় কোথায় ঘুরেছেন হ্যাশট্যাগ দিয়ে সেটাও বুঝিয়ে দেন—মালদ্বীপ, সারদিনিয়া।এরপরই নেট দুনিয়ায় ঝড় ওঠে। ব্যাপক আলোচনার মধ্যে সম্পর্কের কথা স্বীকার করে নিতে বাধ্য হন সুস্মিতাও।ললিত মোদি ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে সুস্মিতা সেনের ছবি ফেলে দিয়েছেন।

এমনকি বায়োতে থাকা সুস্মিতার নামও পরিবর্তন করেছেন। এতে তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন উঠেছে।জুলাইয়ে সুস্মিতার সঙ্গে সম্পর্ক প্রকাশের পর ললিত মোদি তার ইন্সটাগ্রাম বায়োতে লেখেন– অবশেষে সঙ্গিনী (পার্টনার) সুস্মিতার সঙ্গে নতুন জীবন শুরু। তিনি প্রোফাইলে সুস্মিতার ছবিও রাখেন।তবে মঙ্গলবার সকালে ললিত মোদির ইন্সটাগ্রামে ভিন্ন ছবি দেখা গেছে। এছাড়া বায়োতেও নেই সুস্মিতার নাম।

কয়েকটি প্রতিবেদনে সম্পর্ক ইতোমধ্যে ভেঙে গেছে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে। যদিও ললিত মোদি কিংবা সুস্মিতা সেন বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কিছু জানাননি।

বাংলা ম্যাগাজিন /এনএইচ