আওয়ামী লীগশিক্ষাঙ্গন

জিয়াউর রহমান জীবনে রাজনীতি করেনি, তিনি তথাকথিত মুক্তিযোদ্ধা

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান জীবনে কোনো দিন রাজনীতি করেননি বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়। বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন ছাত্রলীগ সভাপতি।

জয় আরও বলেন, ‘এই দেশে পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করার জন্য, পাকিস্তানি শাসনতন্ত্র কায়েক করার উদ্দেশ্যে খুনি জিয়ারা বঙ্গবন্ধুকে হত্যা করে। যেখানে পাকিস্তানিরা কখনো সাহস পায়নি বঙ্গবন্ধুকে হত্যা করার, সেখানে খুনি জিয়া, এই মীর জাফর আমাদের জাতির পিতাকে হত্যা করে।

ক্ষমতার লোভ তাদের আঁকড়ে ধরেছিল। এই জিয়াউর রহমান জীবনে রাজনীতি করেনি। আমি বলব, তিনি তথাকথিত মুক্তিযোদ্ধা। এ সময় ছাত্রলীগ সভাপতি আরও বলেন, ‘যে ষড়যন্ত্র করবে, তাদের মাঠে প্রতিহত করা হবে। খেলা হবে তাদের বিরুদ্ধে, যারা বাংলাদেশকে মেনে নিতে পারে না।

এই খেলা হবে তাদের বিরুদ্ধে, যারা জননেত্রী শেখ হাসিনাকে বিপদগ্রস্ত করতে চায়। এই খেলা হবে তাদের বিরুদ্ধে, যারা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে চায়।’

 

বাংলা ম্যাগাজিন /এসপি

আরও দেখুন

৬১ মন্তব্য

  1. যখন জিয়াউর রহমান রাজনীতি করছে
    তখন আপনার তো জম্ম হয় নাই
    তো আপনি দেখবেন কেমনে
    তা আপনি সত্যি বলছেন আপনি তার রাজনীতি দেখেন নাই

  2. তোর জন্মের আগের ঘটনাত তোর বাবাকো জিজ্ঞেস করলে পেয়ে যাবি দেশ যখন বেহেশতে আছে তখন তোর জন্ম ।

  3. হালার পুত জিয়াউর রহমানের নাম নিতে ওজু করন লাগে আগে ওজু করে আয় তার পর নাম নিস

  4. ভাই চান্স পেলেই আবোল তাবোল – কারোরি বলা অনুচিত, এতে হাসির খোরাক হতে হয়। বঙ্গবন্ধু, জিয়া, মাওলানা ভাসানী, তাজউদ্দীন এদের নিয়ে কোন মন্তব্য হওয়া উচিত নয়।

  5. বঙ্গবন্ধু, জিয়া, মাওলানা ভাসানী, তাজউদ্দীন এদের নিয়ে মন্তব্য করা উচিত নয়।

  6. যাদের দলের উপর মহলের মাতা আবুল কথা কতা বলে নষ্ট আর এদের কতা কিআর বলবো

  7. যাদের দলের উপর মহলের মাতা আবুল কথা কতা বলে নষ্ট আর এদের কতা কিআর বলবো

  8. যাদের দলের উপর মহলের মাতা আবুল কথা কতা বলে নষ্ট আর এদের কতা কিআর বলবো

Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো