বাংলাদেশবিনোদন

এবার বড় পর্দায় দেখা যাবে কাজল আরেফিন অমিকে

বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ‌্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পায় ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে।

তার পরের গল্প কারো অজানা নয়। জনপ্রিয় এই ধারাবাহিকের নির্মাতা কাজল আরিফিন অমি।গতরাত থেকে এমনসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নাট্য ভক্তদের মনে তার একটি ফেসবুকপোস্টকে কেন্দ্র করে।

আর তা প্রতিফলিত হচ্ছে সামাজিক দুনিয়ায়।ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকের নির্মাতা ও সাম্প্রতিক সময়ের গুডবাজ খ্যাত মেকার কাজল আরেফিন অমি ফেসবুকে লিখেছেন, ‘সিনেমা।

’ এরপর থেকে কাজল আরেফন ওই পোস্ট অভিনন্দনে ভেসে যায়।এমনসব কাছের মানুষ অভিনন্দন জানাচ্ছেন যাতে করে নিশ্চিত হওয়া যায় যে অমি এবার সিনেমা নির্মাণে যাচ্ছেন।

কিন্তু সিনেমা বানাবেন কিভাবে, একেবারে নতুনভাবে নাকি ব্যাচেলর পয়েন্টকে কেন্দ্র করে নির্মাণ হবে সিনেমা?ধারাবাহিক কেন সিনেমা হবে- এমন প্রশ্নও রয়েছে। কিন্তু এর ব্যাখ্যাও রয়েছে।

আলোচিত ধারাবাহিকটির তৃতীয় এপিসোড শেষ হবার পরে দর্শকদের মাঝে ছড়িয়ে পরেছিল এরপরে নতুন সিজন না এসে সিনেমা তৈরি হতে পারে। অবশ্য কাজল আরেফিন অমিও এক সাক্ষাৎকারে বলেছিলেন, ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন আসবে নাকি সিনেমা আসবে তা এখনই বলা যাচ্ছে না।

এ বিষইয়ে কাজল আরেফিন অমি মুখ খুলছেন না, এখনই বলতে চাইছেন না কিছুই। তবে নাম যাই হোক, অমি সিনেমা বানাচ্ছেন এটা সত্য। কারণ অমি আরেকটি ইঙ্গিত দিয়ে রেখেছিলেন ৩১ জুলাই। ওই দিন তিনি ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘ব্যয়বহুল ছবি।

’ ওই ছবিতে ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ, মোশন রকের কর্ণধার মাসুদুল হাসান, ক্লাব এলিভেনের কর্ণধার আকবর হায়দার মুন্না।নেটিজেনরাও এই পোস্টের সঙ্গে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না। তাদের ভাষ্য—‘এবার বড় পর্দায় আসছেন অমি।’ অবশ্যই এই ছবিটি ব্যয়বহুল। এখন সময়ের অপেক্ষা।

আরও দেখুন
Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?