কুমিল্লাবাংলাদেশশিক্ষাঙ্গন

ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রী নিহত

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুরে স্কুলে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে তিন স্কুলছাত্রী নিহত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় বিজয়পুর রেলক্রসিংয়ের ১০০ গজ উত্তরে এ দুর্ঘটনা ঘটে।এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই তিন স্কুলছাত্রী প্রতিদিনের মতো আজও স্কুলে যাচ্ছিল। বিজয়পুর এলাকায় রেললাইন পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী দ্রুতগতির একটি ট্রেনে তারা কাটা পড়ে।

নিহতরা হলো তাসপিয়া আক্তার (১২), মিম আক্তার ( ১২) ও রিমা আক্তার (১২)। তাদের বাড়ি সদর দক্ষিণ উপজেলার দুর্গাপুর গ্রামে; তারা একই বাড়ির বাসিন্দা।এ ঘটনার জেরে ঢাকা–চট্টগ্রাম রেলপথ ও কুমিল্লা–নোয়াখালী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান প্রশাসন লোকেরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, তিন ছাত্রী মারা গেছে। প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ করছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

আরও দেখুন
Back to top button
Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest সাঁতারের নিষিদ্ধ পোশাকে নারীদের ফ্যাশন শো সৌদিতে অভিনেতা জয় ও মিষ্টি জান্নাতের চুমুর দৃশ্য কোথায়?