Advertise
এক্সক্লুসিভবিনোদনব্রেকিং নিউজরাজধানী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ আগামীকাল

নির্বাচনের এক সপ্তাহের মাথায় চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করেছে নির্বাচনের আপিল বোর্ড।আগামীকাল রবিবার ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তারসহ নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত হবে ।

এদিন বিকেল ৫টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নির্বাচন কমিশনার জা‌হিদ হোসেন।এবারের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন বর্ষীয়ান অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

Advertise Watch BPL 2024

যেন নিপুণের জন্যই অপেক্ষা করছিলেন শিল্পী সমিতির বিজয়ী প্রার্থীরা। আজ সন্ধ্যায় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে গঠিত আপিল বোর্ড নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে। এর পরই নির্বাচিত শিল্পীরা একসঙ্গে মিলে সিদ্ধান্ত নিয়েছেন, আগামীকাল বিকেল ৫টায় শপথ গ্রহণ করবেন সবাই। খবরটি নিশ্চিত করেছেন অভিনেতা ও সদ্য সহসাধারণ সম্পাদক পদে বিজয়ী সাইমন সাদিক।

Advertise

তিনি বলেন, ‘আমরা আপিল বোর্ডের রায়ের অপেক্ষায় ছিলাম। অবশেষে কাঙ্ক্ষিত রায় পেয়েছি। আমাদের প্যানেল থেকেই সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন। এখন শিল্পীদের জন্য কাজ করতে সুবিধা হবে। আমরা সবার অনুমতি নিয়েই আগামীকাল বিকেল ৫টায় শপথ বাক্য পাঠ করতে চাই। আমাদের শপথ বাক্য পাঠ করাবেন আপিল বোর্ডের চেয়ারম্যান ও পরিচালক সমিতির বর্তমান সভাপতি সোহানুর রহমান সোহান ও আপিল বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন। ’ 

অন্যান্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন : সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল ও মনোয়ার হোসেন ডিপজল। সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক ও সাংগঠনিক সম্পাদক পদে শাহনূর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী ও কোষাধ্যক্ষ পদে আজাদ খান শপথ নেবেন।

এছাড়া কার্যকরী পরিষদের নতুন ১১ সদস্য হলেন অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, অমিত হাসান, আলীরাজ, কেয়া, নাদির খান, জেসমিন, ফেরদৌস, মৌসুমী, রোজিনা ও সুচরিতা। এবার সমিতির মোট ভোটার ছিলেন ৪২৮ জন। কিন্তু ভোট দিয়েছেন ৩৬৫ জন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Back to top button