বাড়ি অপরাধ একটা অঘটন ঘটিয়েছি, পুলিশকে খবর দিন

একটা অঘটন ঘটিয়েছি, পুলিশকে খবর দিন

2
একটা অঘটন ঘটিয়েছি পুলিশকে খবর দিন

চাঁপাইনবাবগঞ্জে গতকাল রোববার গভীর রাতে এক ব্যক্তি তাঁর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তি নিজেই বাড়িওয়ালাকে গিয়ে বলেন, ‘একটা অঘটন ঘটিয়েছি। পুলিশকে খবর দিন।’ বাড়িওয়ালা ৯৯৯-এ কল করেন। পরে পুলিশ দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌর এলাকার গুলবাগ নতুনপাড়ায় গিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে মো. শাহিনকে (২৫) গ্রেপ্তার করে।

বাড়িওয়ালা গুলবাগ মহল্লার সাইফুল ইসলাম (৪৬) বলেন, ‘বাড়ি ভাড়া নিয়ে শাহিন তিন দিন আগে বাড়িতে ওঠেন। গতকাল দিবাগত রাত ১২টার পর ঘুম থেকে উঠিয়ে বলেন—একটা অঘটন ঘটিয়েছি, পুলিশকে খবর দিন। পুলিশ আসায় শাহিন পুলিশকে জানান তিনি বাড়িতে স্ত্রীকে হত্যা করেছেন। পুলিশ আসা পর্যন্ত শাহিন আমার সামনেই অপেক্ষা করছিলেন। হত্যাকাণ্ডের কারণ জানতে পারিনি।’

শাহিনের স্ত্রী শামীমা খাতুনের (২৩) লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যায়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন বলেন, নিহত শামীমা খাতুন দিনাজপুরের পার্বতীপুর থানার পুরোনো রেল কলোনির মৃত শহীদুল হকের মেয়ে। তাঁকে ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শাহিন শিবগঞ্জ উপজেলার চরপাঁকার গ্রামের বাবলু হকের ছেলে।

শাহিনের ছোট ভাই আবু রায়হান বলেন, শাহিন সেনাবাহিনীর সৈনিক পদে সৈয়দপুর সেনানিবাসে চাকরি করতেন। লুকিয়ে বিয়ে করে ২০২০ সালে তিনি চাকরিচ্যুত হন। এরপর তিনি স্ত্রীকে নিয়ে নওগাঁতে থাকতেন। বাবার সহযোগিতা নিয়ে তিনি সংসার চালাতেন। কয়েক দিন আগে পৌর এলাকার গুলবাগ নতুনপাড়ায় বাড়িভাড়া করেছিলেন তাঁর ভাই।