অপরাধজামালপুর

মা-মেয়ের গলাকাটা লাশ নিজ বাসায় পড়ে ছিল

জামালপুরের মেলান্দহে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।শনিবার রাত আটটার দিকে উপজেলার গোবিন্দপুর এলাকায় নিজ বাসা থেকে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।নিহত ব্যক্তিরা হলেন জয়ফল বেগম (৫০) ও তাঁর মেয়ে স্বপ্না আক্তার (২৫)। জয়ফলের স্বামী মৃত কামাল হোসেন। তাঁর তিন ছেলে বিদেশে থাকেন। এর মধ্যে বড় ছেলে জহুরুল ইসলাম সম্প্রতি দেশে এসেছেন। তবে ওই বাসাতে শুধু মা ও মেয়েই থাকতেন। কী কারণে তাঁদের হত্যা করা হয়েছে, পুলিশ নিশ্চিত হতে পারেনি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, এ হত্যাকাণ্ড কখন কীভাবে হয়েছে, সেটা এখনো জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। রাতেই লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এর বেশি তথ্য দিতে পারেননি ওসি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ২৩ বছর আগে জয়ফল বেগমের স্বামী কামাল হোসেন মারা যান। তারপর প্রায় ১৫ বছর ধরে মেলান্দহ পৌর শহরের গোবিন্দপুর এলাকায় জয়ফল বেগম বসবাস করছেন। ওই বাড়িতে তার মেয়ে ও তিনিই থাকতেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রতিবেশীরা দুটি কক্ষের আলাদা বিছানার ওপর মা-মেয়ের রক্তাক্ত গলাকাটা মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে পৌঁছায়। বর্তমানে পুরো বাড়িটি পুলিশ সদস্যরা ঘিরে রেখেছেন।

 

বাংলা ম্যাগাজিন /এসপি

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে


বাংলা ম্যাগাজিন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন


এই বিভাগের আরও সংবাদ

Back to top button