বাড়ি এক্সক্লুসিভ করোনায় আক্রান্ত শাবনূর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি

করোনায় আক্রান্ত শাবনূর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি

3
করোনায় আক্রান্ত শাবনূর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি

পাঁচ দিন ধরে পিঠের ব্যথায় ভুগতে থাকা শাবনূর ২৭ ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে এক্স-রে করাতে যান। হাসপাতালের যাবতীয় কাজ শেষে নিজে গাড়ি চালিয়ে সিডনির বাসায় ফেরেন। বাসায় ঢুকতেই হাসপাতাল থেকে ফোন করে জানানো হয়, করোনায় আক্রান্ত হয়েছেন শাবনূর।

পরিবার নিয়ে কয়েক বছর ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। অস্ট্রেলিয়া-বাংলাদেশে যাওয়া-আসার মধ্যে থাকলেও, পৃথিবীব্যাপী করোনার সংক্রমণের কারণে ইচ্ছা থাকা পরও দেশে আসতে পারেননি তিনি। শাবনূর জানালেন, এই মুহূর্তে অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের ওয়েস্টমেড হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

হঠাৎ এমন খবরে পরিবারের অন্য সদস্যরা অবাক। এরপর ২৭ ডিসেম্বর আইসোলেশনে থাকেন শাবনূর। পরদিন ব্রিদিং প্রবলেম দেখা দেয়। আজ বুধবার সিডনির স্থানীয় সময় দুপুর দুইটায় হাসপাতালে ভর্তি হন। বাংলাদেশ সময় সন্ধ্যায়  জানালেন শাবনূর।

শাবনূর বলেন, ‘আমার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানার পর থেকেই হাসপাতাল কর্তৃপক্ষ নিজ উদ্যোগে খোঁজখবর রাখা শুরু করে। পরদিন শ্বাসকষ্টের সমস্যার কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হলে আমাকে ভর্তি হওয়ার পরামর্শ দেয়। তারপর দ্রুত সময়ে বাসার সামনে অ্যাম্বুলেন্স হাজির। এত দ্রুত সেবা পাব, কল্পনাও করিনি। হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে এখন অবজারভেশনে রেখেছে। নানা ধরনের টেস্ট করিয়েছে। সবার কাছে সুস্থতার জন্য দোয়া চাইছি। একই সঙ্গে সবাইকে জীবনযাপনে সাবধান হওয়ার অনুরোধও করছি।’

হাসপাতাল থেকে শাবনূর কথা বলেন। জানালেন, কিছুদিন ধরে তিনি শারীরিকভাবে দুর্বলতা অনুভব করছিলেন। এর মধ্যে যোগ হয় পিঠের ব্যথা। পিঠের ব্যথা বেশি ভোগাতে থাকলে বাধ্য হয়ে হাসপাতালে চেকআপ করতে যান, চেকআপ শেষে বাসায় ফেরার পর জানতে পারেন, করোনায় আক্রান্ত হয়েছেন।