বাড়ি অপরাধ কৃষক গ্রেপ্তার ধর্ষণের অভিযোগ

কৃষক গ্রেপ্তার ধর্ষণের অভিযোগ

1
গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় ‘বিয়ের প্রলোভনে’ তিন সন্তানের জননী এক পরকীয়া প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে করা মামলায় সানোয়ার হোসেন (৪৫) নামে এক কৃষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে আট বছর ধরে ধর্ষণের অভিযোগ করেছেন ওই নারী। গ্রেপ্তার সানোয়ার উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাদুলী সাতানিপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।শুক্রবার বিকেলে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগ, বৃহস্পতিবার রাতে মামলা দায়েরর পর তাৎক্ষনিক ভাবে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ধর্ষণের অভিযোগে এক কৃষককে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।ধর্ষণের শিকার ওই নারী তিন সন্তানের জননী। তার স্বামী ও দুই ছেলে সন্তান জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। প্রতিবন্ধী এক ছেলেকে নিয়ে ওই নারী স্বামীর বাড়িতে থাকেন। অভিযুক্ত সানোয়ার হোসেন ওই নারীর স্বামীর বাড়ির প্রতিবেশী।

স্বামী ঢাকায় থাকার সুযোগে সানোয়ার হোসেন ওই নারীকে বিয়ের প্রলোভনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এভাবে ৮ বছর ধরে বিয়ের প্রলোভনে ধর্ষণ করতে সাথে সানোয়ার হোসেন। ৮ ডিসেম্বর ওই নারী বাড়িতে একা থাকার সুবাদে সানোয়ার তার ঘরে প্রবেশ করেন। 

এসময় তাকে বিয়ে করার জন্য চাপ দেন ওই নারী। বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করে কৌশলে সটকে পড়ে সানোয়ার। এ ঘটনায় ওই নারী বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ধুনট থানায় লিখিত অভিযোগ করেন। থানা পুলিশ রাতেই মামলা রেকর্ডের পর অভিযান চালিয়ে খাদুলী সাতানিপাড়ার নিজ বাড়ি থেকে সানোয়ারকে গ্রেপ্তার করে।