বাড়ি অপরাধ রেস্টুরেন্টে গৃহবূধকে শ্লীলতাহানি গ্রেপ্তার অভিযুক্ত

রেস্টুরেন্টে গৃহবূধকে শ্লীলতাহানি গ্রেপ্তার অভিযুক্ত

0
রেস্টুরেন্টে গৃহবূধকে শ্লীলতাহানি গ্রেপ্তার অভিযুক্ত

চাকরি দেওয়ার কথা বলে সাভারের আশুলিয়ার একটি রেস্টুরেন্টে নিয়ে গৃহবূধকে শ্লীলতানির অভিযোগে মঞ্জু ওরফে হাসান (৩৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। এর আগে বিকেলে রেস্টুরেন্টের ম্যানেজারের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ভুক্তভোগী ওই গৃহবধূকে চাকরির প্রলোভন দেখিয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় আসতে বলেন। কথামতো জামগড়ায় আসলে ভুক্তভোগীকে নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করেন মঞ্জু।পরে দুপুরের খাবারের জন্য জামগড়ার আঁখি রেস্টুরেন্টের কেবিনে বসেন তারা। এ সময় মঞ্জু ওই গৃহবধূর শরীরের বিভিন্ন স্পর্শকতার স্থানে হাত দেয় ও শ্লীতাহানি করেন। ভুক্তভোগী নারী বাধা দেওয়ার চেষ্টা করেন।

তবে রেস্টুরেন্টের ওয়েটার বিষয়টি বুঝতে পেরে ম্যানেজারকে জানালে তিনি থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় আনা হলে ভুক্তভোগী নারী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।গ্রেফতার মঞ্জু রংপুর জেলার বদরগঞ্জ থানার বালুয়াঘাটা গ্রামের আব্দুর জব্বারের ছেলে। তিনি বর্তমানে রাজধানীর বাড্ডা এলাকায় ভাড়া থেকে গাড়ি চালাতেন। কিছু দিন আগে তার চাকরি চলে যায়।