বাড়ি অপরাধ ভাবীকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে ছোটভাইয়ের হামলা

ভাবীকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে ছোটভাইয়ের হামলা

1
ভাবীকে ধর্ষণ করতে ব্যর্থ হয়ে ছোটভাইয়ের হামলা

সাতক্ষীরা তালায় বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে হামলা ও লুটপাট করেছেন তারই আপন ছোটভাই। ঘটনাটি ঘটেছে শনিবার (৩০ অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার খেশরা ইউনিয়নে। এই ঘটনায় গতকাল দিবাগত রাতে অভিযুক্তের বিরুদ্ধে তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধূর স্বামী।

অভিযোগে বলা হয়, কাঠ দিয়ে প্রতিবন্ধী ভাই ও ভাবির মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন অভিযুক্ত। ভাঙচুরসহ ঘরের আলমারিতে রাখা দেড় ভরি স্বর্ণের গহনা ও নগদ ৪৮ হাজার টাকা নিয়ে চলে যান। যাওয়ার সময় সপরিবারে হত্যাসহ বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতি করার হুমকিও দিয়ে যান।

এর আগে প্রতিবন্ধী ভাই বাড়িতে না থাকার সুযোগে বিভিন্ন সময় ভাবিকে অশালীন কথা বার্তাসহ বিরক্ত করতেন অভিযুক্ত। দেবরের এহেন ব্যবহারের কথা প্রতিবন্ধী স্বামীকে জানালে- তিনি তার ছোটভাইকে বাড়িতে সংযত হয়ে চলাচল করতে বলেন। ঘটনার দিন শনিবার (৩০ অক্টোবর) আনুমানিক দুপুর ২টার দিকে ভাবির রুমে ঢুকে কাপড় ও হাত ধরে টানাটানিসহ জোর করে ধর্ষণচেষ্টা চালান অভিযুক্ত। এসময় ওই গৃহবধূর চিৎকার শুনে বড়ভাই রুমে প্রবেশ করে অভিযুক্তের হাত থেকে স্ত্রীকে রক্ষা করার চেষ্টা করেন। 

তালা থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, ‘তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’ বড় ভাই তাঁর ছোট ভাইয়ের বিরুদ্ধে এই অপরাধের সুষ্ঠু বিচার দাবি করেন।