বাড়ি অপরাধ জোরপূর্বক তুলে নিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

জোরপূর্বক তুলে নিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

0
জোরপূর্বক তুলে নিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে আজ বুধবার থানায় একটি মামলা করেছেন। মামলায় অভিযুক্ত দুই যুবককে আসামি করা হয়েছে। এরা হলো- কালাপাহাড়িয়ার বিবিরকান্দি এলাকার মৃত গণি মিয়ার ছেলে সোহেল (৩০) ও স্থানীয় বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা এলাকার মৃত হোসেনের ছেলে সুজন (২৫)।

আড়াইহাজার থানার ওসি তদন্ত জোবায়ের আহমেদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্যাতিতা স্থানীয় একটি মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। মামলায় দুই ব্যক্তিকে আসামি করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এর আগে ১৩ অক্টোবর রাত ৯টারদিকে এই ঘটনা ঘটে। নির্যাতিতা স্থানীয় একটি মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। এহাজার সূত্রে জানা গেছে, ১৩ই অক্টোবর রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই ছাত্রী ঘরের বাইরে বের হন।

আগে থেকেই শৌচাগারের আশপাশে অপেক্ষমাণ দুই যুবক মিলে তাকে পেছন দিক থেকে জাপটে ধরে। এক পর্যায়ে তার মুখ চেপে ধরে তাকে জোরপূর্বক পাশের জনৈক বাদশা নামে একব্যক্তির জমিতে নিয়ে যায়। এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গায়ের কাপড় খোলার চেষ্টা করা হয়। এ সময় তার চিৎকার শুনে স্থানীয় দুই ব্যক্তি এগিয়ে গেলে তারা পালিয়ে যায়।