বাড়ি ঢাকা গাজীপুর যৌন উত্তেজক ওষুধ সেবনে গাজীপুরে স্বামী-স্ত্রীর মৃত্যু

যৌন উত্তেজক ওষুধ সেবনে গাজীপুরে স্বামী-স্ত্রীর মৃত্যু

3
যৌন উত্তেজক ওষুধ সেবনে গাজীপুরে স্বামী স্ত্রীর মৃত্যু

গাজীপুরে হকারের কাছ থেকে যৌন উত্তেজক ওষুধ কিনে তা খা্ওয়ার পর স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। গত রোববার দিবাগত রাতে কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার হাজী মার্কেটের জাহিদের কলোনিতে এ ঘটনা ঘটে।মৃতরা হলেন- নওগাঁ জেলার মান্দা থানার কয়লাবাড়ি এলাকার ফাছির উদ্দিনের ছেলে মো. ফিরোজ হোসেন (২৭) ও তার স্ত্রী নেত্রকোনা জেলার আটপাড়া থানার সর্বমৈশা এলাকার সবুজ মিয়ার মেয়ে তাহমিনা আক্তার লিজা (২০)।

স্থানীয়দের বরাত দিয়ে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকার জাহিদ কলোনির ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন ফিরোজ ও তার স্ত্রী। মাসখানেক আগে তার স্ত্রী চাকরি ছেড়ে দেন। এ সময় তারা গ্রামের বাড়িতে ফিরে যাবার পরিকল্পনা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান বলেন,  ফিরোজ ও তার স্ত্রী লিজা আক্তার হকারের কাছ থেকে কেনা যৌন উত্তেজক ট্যাবলেট সেবন করেন। রাত দেড়টার দিকে তাদের হৈচৈ শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে উভয়কে বিবস্ত্র অবস্থায় পান। এ সময় ওই দম্পতি স্থানীয়দের কাছে যৌন উত্তেজক ওষুধ সেবনের কথা বলেন।

তিনি আরও জানান, প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে যায়। তবে মৃতদেহ ঢামেকে ময়নাতদন্ত হবে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরসহ পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও পুলিশ জানিয়েছে।