অপরাধরাজবাড়ী

কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার

রাজবাড়ীতে গর্ভ ধারণের ওষুধ খাওয়ানোর কথা বলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ব্যক্তির নাম আব্দুল কুদ্দুস শেখ (৬০)। তিনি সদর উপজেলার খানখানাপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন কবিরাজ। গতকাল বৃহস্পতিবার সকালে রাজবাড়ী সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন ওই গৃহবধূ। ওই দিন বিকেলে অভিযান চালিয়ে অভিযুক্ত কুদ্দুস শেখকে গ্রেপ্তার করে পুলিশ। 

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানায়, এ ব্যাপারে ওই গৃহবধূ রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার পর থেকে পুলিশ অভিযান চালিয়ে আসামি কুদ্দুস শেখকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুদ্দুস ওই গৃহবধূকে ধর্ষণ করার কথা স্বীকার করেছেন বলে জানান তিনি।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ সন্তান গর্ভ ধারণ করতে নানা রকম চিকিৎসা নিয়ে আসছিল। দুই মাস পূর্বে তিনি কবিরাজ কুদ্দুস শেখের কাছ থেকে ওষুধ সেবন করেন। গত ২০ আগস্ট বিকেলে কবিরাজ আব্দুল কুদ্দুস শেখ তাঁর ভাড়া বাড়িতে আসেন এবং তাঁকে কৌশলে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করেন। একই ভাবে গত ১ অক্টোবর বিকেলে এবং গত ৬ অক্টোবর দুপুরে তাঁকে ধর্ষণ করেন তিনি।

আরও দেখুন
Back to top button
‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest