এক্সক্লুসিভবিনোদন

কাজে ফিরলেন পরীমনি

কারাগার থেকে মুক্ত হওয়ার পর অবশেষে কাজে ফিরেছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির ডাবিং দিয়ে কাজ শুরু করেছেন তিনি। ইফতেখার শুভ জানান, রাজধানীর স্টুডিওতে গত মঙ্গল ও বুধবার ডাবিং করেছেন পরীমনি। কাজে ফিরতে পেরে ভীষণ আনন্দিত পরীমনি। পরী বলেন, কাজে ফেরার জন্য মুখিয়ে ছিলাম। কবে ক্যামেরার সামনে ফিরব মাথায় কেবল এই চিন্তাই ছিল। অবশেষে ডাবিং দিয়ে কাজে ফেরা হলো। দারুণ ভালো লাগছে।

মাদকের মামলায় প্রায় এক মাস কারাগারে ছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। কারাগার থেকে জামিনে মুক্ত হওয়ার পর প্রথমবারের মতো শুটিংয়ে ফিরেছেন হালের এই আলোচিত চিত্রনায়িকা। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিতব্য সিনেমা ‘মুখোশ’-এর ডাবিং দিয়ে কাজে ফিরলেন পরীমনি।

পরীমনি আরও বলেন, নিয়মিত কাজ করে যেতে চাই। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাই আমার শক্তি, সাহস ও প্রেরণার উৎস, তাদের কারণেই আমাকে এগিয়ে যেতে হবে।  সরকারি অনুদান নির্মিতব্য ‘মুখোশ’ সিনেমা পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনাও করবেন ইফতেখার শুভ। এটি তার লেখা অপ্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। ছবিটিতে পরীমনি ছাড়াও রয়েছেন মোশাররফ করিম, ইরেশ যাকের, ফারুক আহমেদের মতো তারকারা। এদিকে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিংয়ের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা আছে পরীমনির।

মুখোশ-এ পরীমনি একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করছেন। সেখানে তার চরিত্রের নাম সোহানা সাবরিন। সিনেমাটিতে পরীমনির বিপরীতে আছেন চিত্রনায়ক জিয়াউল রোশান।এদিকে শনিবার সন্ধ্যায় সিনেমার ডাবিং করার কয়েকটি ছবি পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন।  ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কাজই জীবন, জীবনই কাজ।’ 

অন্যদিকে আগামী অক্টোবরের শেষ সপ্তাহে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেবেন বলে জানিয়েছেন নির্মাতা রাশিদ পলাশ। ওই সিনেমায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকায় অভিনয় করছেন আলোচিত এ চিত্রনায়িকা। রাশিদ পলাশ শনিবার বলেন, ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। জন্মদিনের পরপরই আমরা শুটিংয়ে যাচ্ছি। ইতোমধ্যে আমরা প্রস্তুতি শুরু করেছি।রাশিদ পলাশ গত পাঁচ বছর আগেই এ ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। কিন্তু নানা প্রতিকূলতায় তা আর হয়ে ওঠেনি।প্রযোজনা প্রতিষ্ঠান ইউফরসির প্রযোজনায় সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। 

গত ৪ আগস্ট গ্রেফতার হওয়ার পর তিন দফা রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। প্রায় এক মাস পর গেল ১ সেপ্টেম্বর সকালে সাড়ে ৯টায় কারাগার থেকে মুক্তি পেয়ে বনানীর বাসায় আসেন পরীমনি। 

আরও দেখুন
Back to top button
‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest