আইন-আদালতরাজনীতিহেফাজতে ইসলাম

খুলনা কারাগারে মামুনুল হক

আলোচিত হেফাজত নেতা মাওলানা মামুনুল হককে খুলনা জেলা কারাগারে স্থানান্তর করা হয়েছে। আজ সকালে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে তাকে খুলনা কারাগারে পাঠানো হয়। এ বিষয়ে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ জানান, সোনাডাঙ্গা থানার ২৩(২)২০১৩ নং মামলায় খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজিরার জন্য হেফাজত নেতা মামুনুল হককে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ বলেন, সোনাডাঙ্গা থানায় হওয়া একটি মামলায় খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজিরা দেওয়ার জন্য মামুনুল হককে খুলনা জেলা কারাগারে স্থানান্তর করা হয়েছে। সকালে পুলিশি হেফাজতে তাঁকে খুলনা জেলা কারাগারে নেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৮ই এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে বেলা ১২টার দিকে মামুনুল হককে গ্রেপ্তার করা হয়। এরপর তার বিরুদ্ধে বিভিন্ন থানায় নারী ও শিশু নির্যাতন, পুলিশি কাজে বাধা, ভাঙচুর ও সন্ত্রাসী কার্যক্রমসহ ২৭টি মামলা দায়ের হয়।

আরও দেখুন
Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো