বাড়ি অপরাধ অশ্লীল ভিডিও ধারণ করে গৃহবধুকে অনৈতিক প্রস্তাব

অশ্লীল ভিডিও ধারণ করে গৃহবধুকে অনৈতিক প্রস্তাব

2
অশ্লীল ভিডিও ধারণ করে গৃহবধুকে অনৈতিক প্রস্তাব

বরিশালের আগৈলঝাড়ায় প্রবাসীর স্ত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে অনৈতিক কাজের চেষ্টার সময় এক বখাটেকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।  রোববার সকালে এই ঘটনা ঘটে। কারাগারে পাঠানো ওই যুবকের নাম মনির বেপারী (৩৫)। তিনি গৌরনদী উপজেলার ডুমুরিয়া গ্রামের হানিফ বেপারীর ছেলে।

থানা পুলিশ পরিদর্শক (ওসি/তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, উপজেলা ভালুকশী গ্রামের প্রবাসীর স্ত্রী তার স্বামীর সাথে শনিবার রাত একটার দিকে ভিডিও কলে নিজেদের মতো করে কথাবার্তা বলছিলো। এসময় পাশবর্তী গৌরনদী উপজেলার ডুমুরিয়া গ্রামের হানিফ বেপারীর ছেলে মনির বেপারী (৩৫) বেড়ার ফাক দিয়ে স্বামী-স্ত্রীর ওই দৃশ্য নিজের মোবাইলে ভিডিও ধারণ করে। একপর্যায়ে ওই গৃহবধূকে ওই ভিডিও দেখিয়ে তার সাথে অনৈতিক কাজ করাতে চায় মনির। গৃহবধু তাতে আপত্তি জানালে গৃহবধূকে হুমকি-ধামকি দেয় মনির। একপর্যায়ে গৃহবধূ লোকজনকে জানালে স্থানীয়রা এগিয়ে এসে বখাটে মনিরকে আটক করে পুলিশের জরুরী সেবা ৯৯৯ ফোন করে। খবর পেয়ে রবিবার সকালে আগৈলঝাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার হাতে আটক মনিরকে থানায় নিয়ে আসে।

ওসি আরও জানান, গৃহবধূ থানায় অভিযোগ না করতে চাইলে পুলিশ ১৫৫ ধারায় অভিযুক্ত মনিরকে আদালতে পাঠায়। এরপর  বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।