বাড়ি বিনোদন অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনিরের

অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনিরের

1
অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনিরের

সিআইডির তিনদিন রিমান্ড শেষে বৃহস্পতিবার আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে পিয়াসা এই অস্ত্রের বিষয়ে জানিয়েছেন। বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিবাগত রাতে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১ আগস্ট রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান শুরু করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়।

জবানবন্দিতে উজি অস্ত্রহাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সেই ছবিটি  নিজের নয় বলে দাবি করেছেন তিনি। তিনি জানান, অত্যাধুনিক এই অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনিরের। তার অফিসে বসেই অস্ত্রহাতে এই ছবি তোলেন বলে জানান পিয়াসা।

তিনি বলেন, তিনদিনের রিমান্ড শেষে আজ ফারিয়া মাহাবুব পিয়াসাকে আদালতে প্রেরণ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।তিনি তার জবানবন্দির একটি অংশে উল্লেখ করেন, অস্ত্রহাতে তার একটি ছবি ভাইরাল হয়। অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনির ওরফে ইনডেক্স মুনির তার অফিসে প্রদর্শন করে। তিনি ওই সময় সেখানে উপস্থিত ছিলেন এবং তিনি অস্ত্রটি হাতে নিলে সেই ছবিই ভাইরাল হয়। তার ধারণা ছবিটি তার শ্বশুর ভাইরাল করেছেন।